ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

লক্ষ্মীপুরে বাসের টিকেট বিক্রি নিয়ে দুই পক্ষের মারামারি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ জুন ২০২৪  

লক্ষ্মীপুরে টিকেট বিক্রি নিয়ে দুই কাউন্টারের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

শনিবার (০৮ জুন) দুপুরে শহরের ঝুমুর এলাকায় এমন ঘটনা ঘটে।মারামারির ঘটনায় ফাহিম ও জাহাঙ্গীর নামের দুই যুবককে ধরে এনেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফাহিম স্টার লাইন পরিবহনের ঝুমুর কাউন্টারের ম্যানেজার ও জাহাঙ্গীর  ঢাকা এক্সপ্রেসের ঝুমুর কাউন্টারের ম্যানেজার শনিবার দুপুরে এক যাত্রীর কাছে টিকেট বিক্রিকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাকবিতন্ড হয়। পরে জাহাঙ্গীরের ভাইয়েরা আসলে মারামারিতে রুপ নেয়। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ফাহিম ও জাহাঙ্গীরকে আটক করে থানায় নিয়ে আসেন।

লক্ষ্মীপুর সদর থানার এএসআই আশিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।