ব্রেকিং:
নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে হেলথ প্রোভাইডার মসজিদ থেকে জুতা চুরি করায় প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত! ভদ্র স্বভাবের বিগ বসের অপর নাম ‘শিক্ষিত গরু’, দাম ৫ লাখ রাজার পছন্দের খাবার আপেল-মাল্টা-পেয়ারা, ওজন ১১ মণ
  • শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

হোয়াটসঅ্যাপে একাধিক অ্যাকাউন্ট ব্যবহারের সুবিধা আসছে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৩  

এক ফোনে একাধিক অ্যাকাউন্ট ব্যবহারের সুবিধা দেবে হোয়াটসঅ্যাপ। বর্তমানে একটি ফোনে শুধু একটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যবহার করা যায়। নতুন ফিচারে একাধিক হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যবহারের সুবিধাটি পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড বেটা ভার্সনে এই ফিচার পরীক্ষা করছে মেটা। ওয়েবেটাইনফোর এক প্রতিবেদেন বলা হয়েছে, এই ফিচার চালু হলে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট থেকেই অন্য অ্যাকাউন্ট যুক্ত করা যাবে।

অ্যাকাউন্টের চ্যাট এবং নোটিফিকেশনও আলাদা রাখা হবে। ব্যবহারকারীরা সুইচ করে এক অ্যাকাউন্ট থেকে অন্য অ্যাকাউন্টে যেতে পারবেন। এই ফিচার চালু হলে একাধিক হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যবহারের জন্য থার্ড পার্টি অ্যাপ ব্যবহার করতে হবে না।

তবে একটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টে সর্বোচ্চ কতগুলো অ্যাকাউন্ট যোগ করা যাবে তা এখনো জানা যায়নি।

নতুন এই ফিচার ছাড়া হোয়াটসঅ্যাপের ইন্টারফেসও বদলে যাওয়ার খবর শোনা যাচ্ছে। এই ইন্টারফেসের মধ্যে থাকবে বিভিন্ন অপশন যেমন- চ্যাট, স্ট্যাটাস এবং অন্যান্য ট্যাব। নতুন ডিজাইনে এই আইকনগুলোর পরিবর্তন হতে পারে বলে জানা যাচ্ছে। পাশাপাশি কমিউনিটি অপশনের জন্য নতুন ট্যাব খোলার চিন্তাও রয়েছে হোয়াটসঅ্যাপের।

এছাড়া চ্যাট অপশনের উপরে অল, আনরিড, পার্সোনাল, বিজনেস ইত্যাদি ফিল্টার যোগ করা হতে পারে।