ব্রেকিং:
ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে প্রশ্ন ফাঁস: বড় হচ্ছে চক্রের তালিকা
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

লিংকডইনের মতো জব পোর্টাল চালু করছে ইলন মাস্ক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২৩  

লিংকডইনের মতো চাকরি খোঁজার প্ল্যাটফর্ম চালু করতে যাচ্ছে ইলন মাস্ক। এই প্ল্যাটফর্মের নাম হায়ারিং। মাইক্রোসফটের মালিকাধীন প্ল্যাটফর্ম লিংকডইনকে টক্কর দেবে ইলনের এই নতুন মাধ্যম। 

ইতিমধ্যে ভেরিফায়েড কোম্পানিগুলোর জন্য একটি বেটা ভার্সন লঞ্চ করেছে এক্স। একাধিক বড় বড় কোম্পানি এবার থেকে এই প্ল্যাটফর্মের মাধ্যমে চাকরিপ্রার্থী নিয়োগ করতে পারবে। তবে এর জন্য খরচ করতে হবে মোটা টাকা।

কোম্পানিগুলোকে প্রতি মাসে একটি নির্দিষ্টি চার্জ দিতে হবে ইলন মাস্কের কোম্পানিকে। মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্মের নতুন জব হান্টিং প্ল্যাটফর্মের নাম ‘হায়ারিং’।

 

hire

ইলন মাস্কের কোম্পানি জানিয়েছে, এই ফিচারের মাধ্যমে কোম্পানিগুলো সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকাগুলোকে তালিকাভুক্ত করতে পারবে এবং লক্ষ লক্ষ প্রার্থীদের কাছে পৌঁছাতে পারবে। এই প্রসঙ্গে ইলন মাস্ক জানান, লিংকডইনের থেকেও সেরা হবে এই ফিচার।

ভেরিফায়েড প্রতিষ্ঠানগুলোকে চাকরি পোস্ট করার জন্য লাখ খানেক টাকা দিতে হবে।  এই টাকা দিলে তবেই তারা হায়ারিং প্ল্যাটফর্মে চাকরির তথ্য শেয়ার করতে পারবে। সাম্প্রতিক এক রিপোর্ট অনুযায়ী, এখানেই থেমে থাকতে চাইছে না এক্স।