ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

ওয়ানপ্লাসের এই ফোনের কাছে হার মানবে ল্যাপটপও

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ অক্টোবর ২০২২  

ওয়ানপ্লাস ১১আর নাকি ল্যাপটপকে টেক্কা দেবে; এমন খবরই শোনা যাচ্ছে প্রযুক্তি বিশ্বে। আগামী বছরের শুরুতে ফোনটি বাজারে আসার কথা থাকলেও, এরই মধ্যে অনলাইনে ফোনটির কিছু তথ্য ফাঁস হয়েছে।

বর্তমান সময়ে বেশিরভাগ ল্যাপটপে ৮ জিবি র‌্যামের ব্যবহার হলেও ওয়ানপ্লাস ১১আর ফোনে থাকতে পারে ১৬ জিবি র‌্যাম। চমকটাই তো এখানেও নয়! কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট থাকতে পারে, এই বিশেষত্ব ফোনটিকে ল্যাপটপের সঙ্গে টেক্কা দিতে সাহায্য করবে।

জানা গেছে, ওয়ানপ্লাস ১১আর ফোনে থাকবে ৬.৭ ইঞ্চি এফএইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্জ। ওয়ানপ্লাস ১১আর ফোনে থাকতে পারে ২৬৫ জিবি স্টোরেজ। ফোনের ব্যাক প্যানেলে থাকতে পারে তিনটি ক্যামেরা। এরমধ্যে প্রাইমারি ক্যামেরায় থাকতে পারে ৫০ মেগাপিক্সেল সেন্সর। সঙ্গে একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য ব্যবহার হতে পারে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

৫ হাজার এমএএইচ ব্যাটারির সঙ্গে ফোনটিতে থাকতে পারে ১০০ ওয়াট সুপারভোক চার্জার। ফোনের স্পেসিফিকেশনের তথ্য জানা গেলেও দাম সম্পর্কে কিছুই জানা যায়নি।