ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

জিমেইলে শিডিউল করে মেইল পাঠাবেন যেভাবে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২২  

রাত ৩টায় আপনাকে একটি গুরুত্বপূর্ণ মেইল পাঠাতে হবে। কিন্তু ততক্ষণ পর্যন্ত জেগে থাকা আপনার পক্ষে সম্ভবই না! তাহলে কী করা যায় ভাবুনতো। ভাবছেন হয়তো অ্যালার্ম দিয়ে রাখবেন। তাতেও তো আরামের ঘুমখানা ভাঙবে!

আপনাকে আর আরামের ঘুম ভাঙতে হবে না। নির্ধারিত সময় স্বয়ংক্রিয়ভাবে সেই প্রেরকের কাছে মেইলটি পাঠিয়ে দেবে গুগল। আপনি শুধু প্রয়োজনমতো সময়ে শিডিউল করে রাখবেন মেইলটি। মোদ্দাকথা, জিমেইলে চালু হয়েছে মেইল শিডিউল সুবিধা।

যেভাবে ব্যবহার করবেন-

* প্রথমে জিমেইল অ্যাকাউন্টে প্রবেশ করে বাঁ পাশে থাকা ‘কম্পোজ’ অপশনে ক্লিক করতে হবে।

 

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

* এবার প্রাপকের নাম ও মেইলটি লিখে ‘সেন্ড’ বাটনের ডান পাশে থাকা ড্রপডাউন মেনুর ওপর কারসর রাখলেই দেখা যাবে ‘মোর সেন্ড অপশনস’।

* এবার ‘শিডিউল সেন্ড’ অপশনে ক্লিক করলে আগে থেকে নির্বাচিত কিছু সময় দেখা যাবে। যদি সেই সময়গুলো আপনার প্রয়োজন না হয়, তবে ‘পিক ডেট অ্যান্ড টাইম’ অপশনে ক্লিক করে আপনার প্রয়োজনীয় সময় নির্বাচন করতে হবে।

* এবার ‘শিডিউল সেন্ড’ অপশনে ক্লিক করলেই মেইলটি নির্দিষ্ট সময় প্রাপকের কাছে পৌঁছে যাবে।