ব্রেকিং:
‘স্মার্ট দেশ’ গড়তে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী রাজশাহীবাসীর জন্য প্রধানমন্ত্রীর ‘উপহার’ ২৬ প্রকল্প রাজশাহীতে ১০ হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছি আওয়ামী লীগ কখনো পালায় না - রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী রাজশাহী এখন দেশের সবচেয়ে সুন্দর শহর: তথ্যমন্ত্রী বিএনপি আমাদের লাল কার্ড দেখায়, তারা এখন কই: ওবায়দুল কাদের ২৬ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ১৪ বছরে বদলে গেছে রাজশাহী উৎপাদনে ফিরছে ॥ রামপাল বিদ্যুৎ কেন্দ্র প্রতিদিন গড়ে ৬ কোটি ৩৭ লাখ ডলার রেমিট্যান্স আসছে দেশের শান্তি রক্ষায় নিরলসভাবে কাজ করছে পুলিশ: প্রধানমন্ত্রী দেবীদ্বারে আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি, জানেন না উপজেলা সম্পাদক কুমিল্লায় ৬ মাসের সাজা নিয়ে পলাতক দশ বছর,অবশেষে আটক পূর্ব শাহতলীতে ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন চাঁদপুর সদর ও পৌর আওয়ামী লীগের মতবিনিময় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা চাঁদপুরে খেলাফত যুব মজলিশের বিক্ষোভ মিছিল চাঁদপুরে সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীরা পেল হ্যান্ডওয়াশ টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্যস্থানে করায় মানববন্ধন চাঁদপুর ডাকাতিয়া নদীর পাড়ে ব্র্যাক শিক্ষা তরীর উদ্বোধন
  • সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

আকর্ষণীয় বেতন ও গ্রহণযোগ্য সুবিধাসহ অ্যাকশনএইডে চাকরি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

অ্যাকশনএইড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের আইসিটি বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসোসিয়েট অফিসার। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা ও বিএসসি পাস থাকতে হবে।

পদ সংশ্লিষ্ট বিষয়ে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আইটি সংশ্লিষ্ট বিষয়ে জানাশোনা থাকতে হবে। হার্ডওয়্যার ও সটফওয়্যার, কনফিগারেশন বিষয়ে জানাশোনা থাকতে হবে।

কম্পিউটার অপারেটিং সিস্টেম, মাইক্রোসফট অফিস ৩৬৫, মাইক্রোসফট ওয়ান ড্রাইভ সংশ্লিষ্ট কাজে দক্ষ হতে হবে। সিসিটিভ/আইপি ক্যামেরা ইনস্টলেশন, ওয়ারলেস অ্যাক্সেস পয়েন্ট, ওয়ারলেস রাউটার ইনস্টলেশন সংক্রান্ত কাজে দক্ষতা থাকতে হব।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ২০ সেপ্টেম্বর, ২০২২

বেতন ও সুযোগ সুবিধা : অ্যাকশন এইডের পে স্কেল অনুসারে আকর্ষণীয় বেতন ও গ্রহণযোগ্য নানা ধরনের সুযোগ সুবিধা প্রদান করা হবে।