ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

আকর্ষণীয় বেতন ও গ্রহণযোগ্য সুবিধাসহ অ্যাকশনএইডে চাকরি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

অ্যাকশনএইড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের আইসিটি বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসোসিয়েট অফিসার। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা ও বিএসসি পাস থাকতে হবে।

পদ সংশ্লিষ্ট বিষয়ে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আইটি সংশ্লিষ্ট বিষয়ে জানাশোনা থাকতে হবে। হার্ডওয়্যার ও সটফওয়্যার, কনফিগারেশন বিষয়ে জানাশোনা থাকতে হবে।

কম্পিউটার অপারেটিং সিস্টেম, মাইক্রোসফট অফিস ৩৬৫, মাইক্রোসফট ওয়ান ড্রাইভ সংশ্লিষ্ট কাজে দক্ষ হতে হবে। সিসিটিভ/আইপি ক্যামেরা ইনস্টলেশন, ওয়ারলেস অ্যাক্সেস পয়েন্ট, ওয়ারলেস রাউটার ইনস্টলেশন সংক্রান্ত কাজে দক্ষতা থাকতে হব।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ২০ সেপ্টেম্বর, ২০২২

বেতন ও সুযোগ সুবিধা : অ্যাকশন এইডের পে স্কেল অনুসারে আকর্ষণীয় বেতন ও গ্রহণযোগ্য নানা ধরনের সুযোগ সুবিধা প্রদান করা হবে।