ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

আকর্ষণীয় বেতন ও গ্রহণযোগ্য সুবিধাসহ অ্যাকশনএইডে চাকরি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

অ্যাকশনএইড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের আইসিটি বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসোসিয়েট অফিসার। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা ও বিএসসি পাস থাকতে হবে।

পদ সংশ্লিষ্ট বিষয়ে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আইটি সংশ্লিষ্ট বিষয়ে জানাশোনা থাকতে হবে। হার্ডওয়্যার ও সটফওয়্যার, কনফিগারেশন বিষয়ে জানাশোনা থাকতে হবে।

কম্পিউটার অপারেটিং সিস্টেম, মাইক্রোসফট অফিস ৩৬৫, মাইক্রোসফট ওয়ান ড্রাইভ সংশ্লিষ্ট কাজে দক্ষ হতে হবে। সিসিটিভ/আইপি ক্যামেরা ইনস্টলেশন, ওয়ারলেস অ্যাক্সেস পয়েন্ট, ওয়ারলেস রাউটার ইনস্টলেশন সংক্রান্ত কাজে দক্ষতা থাকতে হব।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ২০ সেপ্টেম্বর, ২০২২

বেতন ও সুযোগ সুবিধা : অ্যাকশন এইডের পে স্কেল অনুসারে আকর্ষণীয় বেতন ও গ্রহণযোগ্য নানা ধরনের সুযোগ সুবিধা প্রদান করা হবে।