ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

অজ্ঞানপার্টির খপ্পরে টাকা-মোবাইল খোয়ালেন সোহেল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২২  

রাজধানীর কাকরাইলে সোহেল রানা (২৫) নামে এক যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করেছে স্বজনরা। তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টায় তাকে উদ্ধারের পর বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

সোহেলের বড় ভাই শাহ আলম জানান, গ্রামের বাড়ি চাঁদপুর সদর থেকে ঢাকায় আসছিলেন সোহেল। সৌদি আরব যাওয়ার জন্য একটি ট্রাভের এজেন্সিতে টাকা জমা দিতে এবং মেডিকেল টেস্ট করানোর জন্য তিনি এসেছিলেন। লঞ্চ থেকে সদরঘাট নেমে সেখান থেকে একটি বাসে করে গুলিস্তান আসছিলেন। শাহ আলম তার জন্য গুলিস্তানে অপেক্ষা করছিলেন। দুপুর পৌনে ২টায় এক লোক শাহ আলমকে ফোন করে জানান, বাসের ভেতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন সোহেল। তার কাছে থাকা দুটি পাসপোর্ট থেকে শাহ আলমের নম্বর পেয়েছেন। তখন তিনি কাকরাইল থেকে সোহেলকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

সোহেলের কাছে ৫০ হাজারেরও বেশি টাকা এবং দুটি মোবাইল ফোন ছিল। সেগুলো খোয়া গেছে বলে অভিযোগ করেন স্বজনরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, সোহেলকে জরুরি বিভাগে স্টমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।