ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দুই দিনে তিন আত্মহত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ মে ২০২১  

চান্দিনায় টানা দুইদিনে ৩টি আত্মহত্যার ঘটনা ঘটেছে। এর মধ্যে ২জন পুরুষ ও ১জন নারী। তারা সকলেই গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।
ঈদের দিন শুক্রবার (১৪মে) সন্ধ্যায় উপজেলার মহারং এলাকায় ও পরদিন শনিবার (১৫ মে) দুপুরে উত্তর জোয়াগ গ্রামে ও সন্ধ্যায় জামিরাপাড়া গ্রামে পৃথক ৩টি আত্মহত্যার ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মহারং গ্রামের ময়নাল হোসেন এর মেয়ে সোহানা আক্তার (১৭) ও উত্তর জোয়াগ গ্রামের মৃত আরব আলীর ছেলে শাহ্ জাহাঙ্গীর হোসেন (৫০), মহিচাইল ইউনিয়নের জামিরাপাড়া গ্রামের খোরশেদ মিয়ার ছেলে বিল্লাল হোসেন (২০)।
স্থানীয় সূত্রে জানা যায়- চান্দিনা জোয়াগ ইউনিয়নের উত্তর জোয়াগ গ্রামের শাহ জাহাঙ্গীর হোসেন ৪টি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এর মধ্যে ২টি তালাক হওয়ার পর আরও ২টি স্ত্রী নিয়ে সংসার করছেন। তাদের ঘরে ৫ সন্তান রয়েছে। পারিবারিক কলহের জের ধরে শনিবার দুপুরে বাড়ির উঠানের কাঁঠাল গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তবে তার আত্মহত্যা নিয়ে চতুর্থ স্ত্রীর মতানৈক্য রয়েছে।
একই দিন সন্ধ্যা সাড়ে ৭টায় মহিচাইল ইউনিয়নের জামিরাপাড়া গ্রামের বসত ঘরের তীরে (আঁড়া) গলায় ওড়ানা প্যাঁচিয়ে আত্মহত্যা করে এক সন্তানের জনক বিল্লাল হোসেন।
অপরদিকে, শুক্রবার সন্ধ্যায় নিজের বসত ঘরে গলায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করে সোহান আক্তার। তার মা ফিরোজা বেগম মাঠের কাজ শেষে বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ পেয়ে স্থানীয়দের সহযোগিতায় দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরের তীরের (আঁড়া) সাথে গলায় ওড়না প্যাঁচানে মেয়ের মরদেহ দেখতে পায়।
চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শাসমউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ বিষয়টি নিশ্চিত করে বলেন- এর মধ্যে নিহত সোহানা ও জাহাঙ্গীর হোসেন এর মরদেহ মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত করা হয়েছে। এ ঘটনায় পৃথক ২টি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে ব্যবস্থা নিব। তবে জামিরাপাড়ায় আত্মহত্যার ঘটনাটি আমাদের কেউ অবহিত করেনি।