ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

‘লুটপাটের কারণে ক্ষমতায় থাকার পরেও আ. লীগে কোনো উচ্ছ্বাস নেই’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ জুন ২০২৪  

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী বলেছেন, দুর্নীতি-লুটপাটের কারণে ক্ষমতায় থাকার পরেও আওয়ামী লীগে কোনো উচ্ছ্বাস নেই।

শুক্রবার (০৭ জুন) বিকেলে বরিশাল নগরের আমতলা এলাকার লায়লা কমিউনিটি হলে বরিশাল মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় ও শুভেচ্ছা সাক্ষাৎ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, তাদের (আওয়ামী লীগের) সঙ্গে দেশবাসী নেই। তারা এখনও খালেদা জিয়া ও তারেক রহমানের সঙ্গে আছেন। তাই তারা ডামি নির্বাচনে কেউ ভোট দিতে যাননি। সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দেশের স্বার্থে স্বৈরাচার এরশাদ থেকে শুরু করে ১/১১ মঈন উদ্দিন ও ফকরুদ্দিনের সঙ্গে ক্ষমতার লোভে শেখ হাসিনার মতো আপোশ করেননি।

সভায় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান বলেন, সরকার এবার ৫ বছর ক্ষমতায় টিকে থাকতে পারবে না। বেনজির যেভাবে দেশ থেকে হাওয়া হয়ে গেছে, শেখ হাসিনাও হাওয়া হয়ে যাবে। নেতাকর্মীরা একটু অপেক্ষা করেন, মনোবল ভাঙবেন না; আমরাও আপনাদের মতো অন্যায়-অত্যাচার জেল-জুলুম নির্যাতনের বহু শিকার হয়েছি। আমরাতো বিরোধী দল, আমরা তো বেনজীরকে ধাওয়া করিনি। তাহলে এতো ক্ষমতাধর ব্যক্তি হয়েও কেন পালিয়ে যায়!

সভা শেষে বিগত সময়ের এক দফা আন্দোলনে ক্ষমতাসীন দলের নির্যাতন ও কারাভোগকারী নেতাকর্মীদের খোঁজখবর নেন কেন্দ্রীয় নেতারা। পাশাপাশি তাদের ফুলের শুভেচ্ছা জানান তারা।

মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খান মো. আনোয়ার ও জেলার সদস্য সচিব কামরুল ইসলামের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মসিউর রহমান মঞ্জু।

সেখানে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ফকরুল ইসলাম রবিন, কাজী রেজওয়াজুল ইসলাম রিয়াজ, যুগ্ম সম্পাদক সহিদুল ইসলাম সোহেল, সরোয়ার ভুঁইয়া রুবেল, ফয়সাল আহমেদ খান, আলাউদ্দিন জুয়েল, সহ-সাধারণ সম্পাদক গোলাম মোরশেদ রাসেল, মাহমুদ হাসান, সহ দপ্তর সম্পাদক ওসমান গনি প্রমুখ।