ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? সরাসরি মুসলিমদের নিশানা বানিয়ে ভোটের প্রচারে মোদি দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি আর আগের মতো গলাবাজি করছে না : ভূমিমন্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২৩  

বিএনপি ধীরে ধীরে নিস্তেজ হয়ে যাচ্ছে, এখন আর তারা আগের মতো গলাবাজি করছে না বলে মন্তব্য করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের সব দরজা বন্ধ হয়ে গেছে, একটিমাত্র দরজা খোলা আছে, আর তা হলো নির্বাচনী দরজা। শেখ হাসিনার অধীনে নির্বাচন ছাড়া বিএনপির আর কোনো দরজা খোলা নেই। 

বিদেশিদের কাছে ধরনা দিয়ে কোনো লাভ হবে না জানিয়ে বিএনপির উদ্দেশ্যে ভূমিমন্ত্রী বলেন, শেখ হাসিনার অধীনে নির্বাচনে অংশগ্রহণ করলে জনগণ যদি ভোট দেয় তাহলে আপনারা ক্ষমতায় যেতে পারবেন। কিন্তু তারা ক্ষমতায় থাকতে হাওয়া ভবন বানিয়ে দেশে যে লুটপাট করেছিল তার কথা বাংলার জনগণ ভুলে যায়নি। তারেক রহমান লন্ডনে বসে ক্ষমতায় যাওয়ার যে আশা করছেন তা এই দেশের জনগণ কখনো পূরণ হতে দেবে না। 

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে চরলক্ষ্যা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতার ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এসব কথা বলেন।

কর্ণফুলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

সাইফুজ্জামান চৌধুরী বলেন, এটা বঙ্গবন্ধুর আওয়ামী লীগ, মুক্তিযুদ্ধের স্বপক্ষের আওয়ামী লীগ। আওয়ামী লীগকে ধাক্কা দেবেন, আওয়ামী লীগ পড়ে যাবে? মোটেও না। আর আপনারা মিথ্যা কথা বলে, লন্ডনে বসে ক্ষমতায় আসবেন, এত সহজ? দীর্ঘ আন্দোলন-সংগ্রামের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগকে বার বার আঘাত করা হয়েছিল, শেখ হাসিনা তা প্রতিহত করেছেন। আঘাত আসলেই আমরা তা প্রতিহত করেছি।

তিনি বলেন, নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচনকালীন সরকার হবে। তত্ত্বাবধায়ক সরকার সংবিধানে নেই, তা চলে গেছে। আগামী নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু নির্বাচন। জনগণ তার পছন্দের প্রার্থীকে ভোট দেবে। বিএনপি এখন আর জনগণকে বিভ্রান্ত ও ঘোলা পানিতে মাছ শিকার করতে পারছে না। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় আছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভূমিমন্ত্রীর ব্যক্তিগত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, সভাপতি মণ্ডলীর সদস্য আজিজুর রহমান আজিজ, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা ছিদ্দিক আহমদ বিকম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. আলী, সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা ভাইস চেয়ারম্যান আমির আহমদ প্রমুখ।