ব্রেকিং:
ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর
  • শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

ফেনীতে চলন্ত অটোরিকশা উল্টে প্রাণ গেল চালকের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ মে ২০২৪  

ফেনীতে চলন্ত সিএনজি অটোরিকশা উল্টে গুরুতর আহত হয়ে আবু সাঈদ সুমন (৩২) নামে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। বুধবার (১ মে) সকালের দিকে ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের মতিগঞ্জের মামার দরবার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আবু সাঈদ সুমন সোনাগাজী উপজেলার সদর ইউনিয়নের চরখোয়াজ এলাকার হামিদ আলী মিজী বাড়ির আফসার মিয়ার বড় ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ভোর ৬টার দিকে সিএনজি অটোরিকশায় গ্যাস ঢুকানোর জন্য সোনাগাজী থেকে ফেনীর উদ্দেশ্যে রওনা হন সুমন। পথিমধ্যে মামার দরবার এলাকায় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশা উল্টে সড়কের পাশে পড়ে যায়। এ সময় আহত অবস্থায় উদ্ধার করে তাকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসা শেষে বাড়িতে চলে যান। পরবর্তীতে বাড়িতে শারীরিক অবস্থার অবনতি হলে সকাল সাড়ে ১০টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে আনার পথে ধলিয়া এলাকা পৌঁছালে তার মৃত্যু হয়।

নিহতের বন্ধু তাজুল ইসলাম রিপন বলেন, পরিবারে তার পাঁচ মাস বয়সী এক ছেলে সন্তান রয়েছে। প্রতিদিনের মতো আজও সুস্থ অবস্থায় নিজের সিএনজি নিয়ে ঘর থেকে বের হয়েছিল। তার এমন মৃত্যুতে পরিবারটি অসহায় হয়ে গেল।

নিহতের বোন আফরিনা বলেন, আমাদের পাঁচ ভাইবোনের মধ্যে সুমন সবার বড় ছিল। তার পাঁচ মাস বয়সী অবুঝ শিশুকে আমরা কি বুঝ দিব। এভাবে আকস্মিক মৃত্যু হবে তা কখনো ভাবিনি। 

ফেনী জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, তাকে জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে মর্গে প্রেরণ করেন। 

সোনাগাজী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মাকসুদ আহাম্মদ বলেন, তার মরদেহের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।