ব্রেকিং:
ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে প্রশ্ন ফাঁস: বড় হচ্ছে চক্রের তালিকা
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

শিশুর মৃত্যুতে ঈদ আনন্দে শোকের ছায়া

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ জুন ২০২৪  

লক্ষ্মীপুরে ডোবার পানিতে ডুবে আয়ান নামে আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এতে ঈদ আনন্দের পরিবর্তে মা-বাবাসহ পরিবার ও আত্মীয়-স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আয়ানের শোকে কান্নায় মূর্ছা যাচ্ছে তার মা। বাড়িতে আসা যাওয়া করছেন আত্মীয়-স্বজনসহ আশপাশের মানুষজন।

সোমবার (১৭ জুন) সকাল ১০ টার দিকে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের যাদৈয়া গ্রামের ওসমান হাজি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। আয়ান ওই বাড়ির খোরশেদ আলমের ছেলে।

আয়ানের খালা শারমিন আক্তার গণমাধ্যমকে বলেন, আয়ানকে একা ঘরে রেখে তার মা বাড়ির পাশের একটি পুকুরে পানি আনতে যান। পরে ঘরে ফিরে তাকে দেখতে পাওয়া যায়নি। এতে ঘরের পাশে একটি ডোবায় তাকে খুঁজতে নামে। ওই ডোবা থাকে ডুবন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে আয়ানকে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটওয়ারী বলেন, ঘটনাটি শুনেছি। অত্যন্ত বেদনাদায়ক। শিশুটির মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।