ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২৪  

নোয়াখালীর চাটখিল উপজেলার পৌর বাজারে অভিযান চালিয়ে নূর হোসেন পলাশ (৪২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ব্যক্তি এক কলেজছাত্রীকে তার চেম্বারে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ রয়েছে। একইসঙ্গে ওই প্রতিষ্ঠানে অনেক রোগী অপচিকিৎসার শিকার হয়েছেন- এমন অভিযোগে প্রতিষ্ঠানটি সিলগালা করেছে উপজেলা প্রশাসন।

রবিবার (২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাটখিল বাজারের রক্তিম রোজ মেডিসিন পার্ক নামের প্রতিষ্ঠানটি সিলগালা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকিব ওসমান।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই শিক্ষার্থী একটি কলেজের একাদশ শ্রেণিতে পড়েন। অভিযুক্ত নুর হোসেন পলাশের দুঃসম্পর্কের আত্মীয় হন। গত ২৬ মে (বুধবার) কলেজে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে তার কিছু মেডিক্যাল রিপোর্ট দেখানোর জন্য পলাশের ফার্মেসিতে যান ওই ছাত্রী। সেখানে ছাত্রীর মাস্ক খুলে তার নাকের কাছে কিছু একটা ধরে তাকে অচেতন করে ফার্মেসির পেছনের একটি কক্ষে নিয়ে যায় পলাশ। পরে তাকে অচেতন রেখে ধর্ষণ করে। জ্ঞান ফেরার পর একাধিকবার চেষ্টা করেও রক্ষা পাননি। ধর্ষণের পর ভুক্তভোগীকে ধারালো ছুরি দেখিয়ে এই ঘটনা কাউকে বলতে নিষেধ করে।

ভয়ে ওই ছাত্রী বিষয়টি কাউকে বলেননি। তবে গত শুক্রবার ভুক্তভোগী ঘটনা চিরকুটে লিখে তার মাকে দেন। রবিবার তারা এ বিষয়ে থানায় মৌখিক অভিযোগ করলে সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে ফার্মেসি থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। 
পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকিব ওসমান অভিযান চালিয়ে ওই ফার্মেসিটি সিলগালা করে দেন।

চাটখিল থানার ওসি এমদাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মৌখিক অভিযোগের ভিত্তিতে আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে একটি মামলা করবেন। সোমবার সকালে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।