ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২৪  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কাদের মির্জা সমর্থিত প্রার্থী শরীফ চৌধুরী পিপুলের পক্ষে নির্বাচনে অংশ নিয়ে পদ হারিয়েছেন সরকারি মুজিব কলেজ ছাত্রদলের আহ্বায়ক মো. নজরুল ইসলাম রাজু।

রোববার (৯ জুন) রাতে জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. মহিউদ্দিন মহিনের সই করা এক চিঠিতে তাকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।


চিঠিতে বলা হয়, ‘শনিবার (৮ জুন) তারিখে প্রেরিত কারণ দর্শানোর নোটিশের প্রেক্ষিতে আপনাকে বসুরহাট সরকারি মুজিব কলেজ ছাত্রদলের আহ্বায়ক পদ হতে অব্যাহতি দেওয়া হলো।’

জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. মহিউদ্দিন মহিন জাগো নিউজকে বলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সিদ্ধান্ত মোতাবেক জেলা শাখার নির্দেশে নজরুল ইসলামকে অব্যাহতি দেওয়া হয়েছে।


খোঁজ নিয়ে জানা গেছে, ছাত্রদল নেতা নজরুল ইসলাম রাজু গত ২৯ মে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সমর্থিত চেয়ারম্যান প্রার্থী গোলাম শরীফ চৌধুরী পিপুলের (আনারস) পক্ষে কেন্দ্রে পোলিং এজেন্টের দায়িত্ব পালন করেন। ওই নির্বাচনে পিপুল চেয়ারম্যান নির্বাচিত হন।

অব্যাহতি পাওয়া নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, আমি দলের অভ্যন্তরীণ কোন্দলের জেরে প্রতিহিংসার শিকার। নির্বাচনতো আমিন একা করিনি। অন্য কাউকে শাস্তি না দিয়ে আমাকে একা অব্যাহতি দেওয়াই তার প্রমাণ।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন জাগো নিউজকে বলেন, দলের আরও অনেকের বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত না মেনে উপজেলা নির্বাচনে ভোট করার অভিযোগ উঠেছে। তদন্ত করে সবার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।