ব্রেকিং:
ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে প্রশ্ন ফাঁস: বড় হচ্ছে চক্রের তালিকা
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে ইউএনও ও পানি উন্নয়ন বোর্ড

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুন ২০২৪  

ঘূর্ণিঝড় রিমালের আঘাতে ক্ষতিগ্রস্ত নোয়াখালীর সুবর্ণচরের বিভিন্ন এলাকা পরিদর্শনে ইউএনও ও সরকারের বিভিন্ন দপ্তরের প্রতিনিধিরা। ছবি : কালবেলা

ঘূর্ণিঝড় রিমালের আঘাতে ক্ষতিগ্রস্ত নোয়াখালীর সুবর্ণচরের বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন ইউএনও, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও পানি উন্নয়ন বোর্ডের প্রতিনিধিরা।

মঙ্গলবার (৪ জুন) ইউএনও আল আমিন সরকার ঘূর্ণিঝড় রিমালে আক্রান্ত উপজেলার ৫নং চর জুবলি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজখবর নেন। এ সময় তিনি পর্যাপ্ত ডায়রিয়ার ওষুধ মজুত আছে বলে সবাইকে আশ্বস্ত করেন। এ ছাড়া তাৎক্ষণিক ত্রাণের ব্যবস্থার কথাও জানান তিনি।

৫নং চর জুবলি ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল্ল্যা খসরু বলেন, এ ওয়ার্ডের মুজিবনগর এলাকার পশ্চিম পাশে আমাদের একটি রিং বাঁধের দাবি জানাচ্ছি। বাঁধটি হলে আমরা জোয়ারের পানি থেকে রক্ষা পাব এবং আমাদের ফসলের ক্ষয়ক্ষতি হবে না।

এ সময় ইউএনও সঙ্গে সহকারী কমিশনার (ভূমি) অশোক বিক্রম চাকমা, সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা হারুন অর রশিদ, প্রাণিসম্পদ কর্মকর্তা ফখরুল ইসলাম, নোয়াখালী পানি উন্নয়ন বোর্ডের সাব-ডিবিশন বি ডব্লিউ ডিবি (এস ডি), সুবর্ণচর উপজেলা পল্লী বিদ্যুৎ এরিয়া ম্যানেজার আব্দুল হক চৌধুরী, ইউপি সদস্য মো. অজি উল্লাহ, ইউপি সদস্য মঞ্জুর আলম, ইউপি সদস্য মায়া বেগম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।