ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

সেনবাগে উপজেলা চেয়ারম্যান হলেন এমপিপুত্র দিপু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ মে ২০২৪  

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নোয়াখালীর সেনবাগে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলমের ছেলে সাইফুল ইসলাম দিপু।

মঙ্গলবার (২১ মে) রাত ১০টায় বেসরকারিভাবে তাকে নির্বাচিত ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিসান বিন মাজেদ।

এর আগে মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সেনবাগ উপজেলায় ৮৯টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর ও এমপিপুত্র সাইফুল ইসলাম দিপু। নয়টি ইউনিয়ন ও এক পৌরসভার এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৫৩ হাজার ৫৩৭ জন। এর মধ্যে ভোট পড়েছে ৪৯ হাজার ৭০২টি। এতে আনারস প্রতীকে এমপিপুত্র সাইফুল ইসলাম দিপু পেয়েছেন ৩২ হাজার ১৩২ ভোট। আর তার প্রতিদ্বন্দ্বী দোয়াত-কলম প্রতীকের প্রার্থী মো. আবু জাফর টিপু পেয়েছেন ১৪ হাজার ৭৩৪ ভোট।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিসান বিন মাজেদ  বলেন, সাইফুল ইসলাম দিপু ১৮ হাজার ৯৬২ ভোটে বিজয়ী হয়েছেন। ২০০৪টি ভোট বাতিল হয়েছে। ভোট পড়েছে ১৯ দশমিক ৬০ শতাংশ। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

বিজয়ী হয়ে অনুভূতি প্রকাশ করতে গিয়ে সাইফুল ইসলাম দিপু  বলেন, প্রথমে মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার ভোটাররা আমার প্রতি আস্থা রেখেছেন তাই তাদের প্রতি চির কৃতজ্ঞ। আমার স্বপ্ন ছিল সেনবাগের উন্নয়ন। সেই স্বপ্ন আমি বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গঠনে সেনবাগ উপজেলা হবে স্মার্ট উপজেলা। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জয়-পরাজয় থাকবেই। ফলাফল যেমনই হোক সেটি সবার মেনে নেওয়ার মানসিকতা থাকতে হবে।