ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় কিশোর নিহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২৩  

নোয়াখালীর সেনবাগ উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় মোহাম্মদ মাইনুদ্দিন নিলয় নামে এক সাইকেল আরোহী কিশোর নিহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সেনবাগ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ মাইনুদ্দিন নিলয় উপজেলার পশ্চিম লালপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে।

জানা যায়, দুপুরে সেনবাগ বাজার এলাকায় খালেকের দোকানের সামনের সড়কে দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিল নিলয়। এ সময় বেপরোয়া গতির একটি পিকআপ ভ্যানের ধাক্কায় নিলয় সড়কে ছিটকে পড়ে। একই সময়ে আরেকটি মোটরসাইকেল তার গায়ের উপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই নিহত হয় সে। খবর পেয়ে সেনবাগ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।  

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানের চালক এবং মোটরসাইকেল চালককে আটক করা যায়নি। তারা ঘটনার পরপরই পালিয়ে যান। তবে মরদেহ উদ্ধার করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।