ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ছাত্রলীগকর্মী হত্যা মামলার আসামিকে কুপিয়ে খুন, আটক ১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য হাসিবুল বাশার হাসিব হত্যা মামলার এক আসামিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রাসেল ওরফে শিশু রাসেল নামে এক স্থানীয় যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে দুপুরে উপজেলার চাঁদ কাশেমপুর গ্রামের খান বাড়ির সামনে মিন্টুকে কুপিয়ে জখম করে ফেলে যায় দুর্বৃত্তরা।

নিহত আব্দুল লতিফ মিন্টু (৪৮) উপজেলার গোপালপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মাহবুল্লাপুর গ্রামের খান বাড়ির মৃত আবু তাহেরের ছেলে।

আটককৃত রাসেল ওরফে শিশু রাসেল (২৭) উপজেলার গোপালপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের চাঁদ কাশেমপুর গ্রামের মো. দেলোয়ারের ছেলে। 

পুলিশ জানিয়েছে, ২০২২ সালের ৭ জুলাই গোপালপুর ইউনিয়নের সুবহান মার্কেটের সামনে একই ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামের মৃত আবুল বাশারের ছেলে বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য হাসিবুল বাশার হাসিবকে (২৫) কুপিয়ে হত্যা করে কয়েকজন অস্ত্রধারী। এ ঘটনায় হাসিবের চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে ১১ জনের নামে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারভুক্ত ৬ নম্বর আসামি ছিলেন আব্দুল লতিফ মিন্টু। মামলার প্রধান আসামি করা হয় মিন্টুর ছোট ভাই মো. হাসনকে এবং মিন্টুর ছেলে জয়কে (২১) মামলার ৩ নম্বর আসামি করা হয়। এ মামলায় গ্রেপ্তারের পর তিন মাস আগে জামিনে বের হন মিন্টু।

মিন্টুর স্ত্রী রেহানা আক্তার বলেন, দুপুর ১টার দিকে বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন মিন্টু। কিছুক্ষণের মধ্যে খবর আসে স্থানীয় রাসেল ও তার ভাইদের নেতৃত্বে একদল সন্ত্রাসী মিন্টুকে তুলে নিয়ে কুপিয়ে জখম করে ফেলে গেছে। পরে ঘটনাস্থল থেকে আমরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাতে তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, পুলিশ এলাকাবাসীর সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে একজনকে আটক করেছে। এলাকায় প্রভাব বিস্তার থাকায় কেউ মুখ খুলছে না। যার নাম পেয়েছি, সে ঘটনাস্থলে উপস্থিত ছিল, তাই তাকে আটক করা হয়েছে।  

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান রাজিব ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। কারা এবং কি কারণে মিন্টুকে তুলে নিয়ে কুপিয়ে জখম করে ফেলে গেছে এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনা আইনগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।