ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে বাসের ধাক্কায় প্রাণ গেল যুবকের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩  

নোয়াখালীতে লাল সবুজ পরিবহন নামে এক বাসের ধাক্কায় নুরুল হুদা (২৫) নামে এক প্রতিবন্ধী যুবক নিহত হয়েছেন। শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বেগমগঞ্জ উপজেলার রমজান বিবি বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল হুদা বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার ২নং ওয়ার্ডের নাজিরপুর ইউনিয়নের রিফিউজি বাড়ির মৃত হানিফ মিয়ার ছেলে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী মাইদুর রহমান ঢাকা পোস্টকে বলেন, ঢাকা থেকে আগত লাল সবুজ পরিবহনের একটি বাস রমজান বিবি বাজারে আসার পথে নুরুল হুদাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লাল সবুজ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক মো. নাজিম উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, যুবকটি প্রতিবন্ধী এবং অসহায়। তার বাবাও বেঁচে নেই। তিনি রাস্তায় না বুঝে বাসের সামনে এসে পড়েছেন। তবে আমরা তার পরিবারের পাশে দাঁড়াব।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যুবকটি প্রতিবন্ধী। তার মরদেহ পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে। আমরা তার বাড়ি যাচ্ছি। ঘটনাস্থলে লাল সবুজ বাসটি আটক করা যায়নি। তবে বাসের নম্বর পেয়েছি।