ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

নোয়াখালীতে বাসের ধাক্কায় প্রাণ গেল যুবকের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩  

নোয়াখালীতে লাল সবুজ পরিবহন নামে এক বাসের ধাক্কায় নুরুল হুদা (২৫) নামে এক প্রতিবন্ধী যুবক নিহত হয়েছেন। শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বেগমগঞ্জ উপজেলার রমজান বিবি বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল হুদা বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার ২নং ওয়ার্ডের নাজিরপুর ইউনিয়নের রিফিউজি বাড়ির মৃত হানিফ মিয়ার ছেলে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী মাইদুর রহমান ঢাকা পোস্টকে বলেন, ঢাকা থেকে আগত লাল সবুজ পরিবহনের একটি বাস রমজান বিবি বাজারে আসার পথে নুরুল হুদাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লাল সবুজ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক মো. নাজিম উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, যুবকটি প্রতিবন্ধী এবং অসহায়। তার বাবাও বেঁচে নেই। তিনি রাস্তায় না বুঝে বাসের সামনে এসে পড়েছেন। তবে আমরা তার পরিবারের পাশে দাঁড়াব।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যুবকটি প্রতিবন্ধী। তার মরদেহ পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে। আমরা তার বাড়ি যাচ্ছি। ঘটনাস্থলে লাল সবুজ বাসটি আটক করা যায়নি। তবে বাসের নম্বর পেয়েছি।