ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

নোয়াখালী জেলা আ.লীগ সভাপতির ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ মে ২০২৩  

জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৪ (সদর-সুবর্নচর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিমের কর্মী-সমর্থকদের লাগানো ফেস্টুন ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে।

রোববার (২১ মে) দিবাগত রাতে এবং সোমবার (২২ মে) দিনের বিভিন্ন সময় জেলার প্রধান শহর মাইজদীতে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে কখনও বিশ্বাস করে না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শেখ হাসিনার আদর্শের রাজনীতি হচ্ছে গণতন্ত্র প্রতিষ্ঠার রাজনীতি।এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম, সভাপতি, জেলা আওয়ামী লীগ

জানা যায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে  আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে রোববার (২১ মে) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে ও  শহরের বিভিন্ন স্থানে প্রায় ২০টি ফেস্টুন লাগায় অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিমের কর্মীসমর্থকরা। ফেস্টুনগুলো লাগানোর কয়েক ঘণ্টার মধ্যে দলীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনের একটি ফেস্টুন কেটে ফেলে দুর্বৃত্তরা। এছাড়া সোমবার দিনভর অন্যান্য ফেস্টুনগুলোর বিভিন্ন স্থানে ভেঙে ও ছিঁড়ে ফেলা হয়।

ফেষ্টুনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিমের ছবি ছিল।

এ বিষয়ে জানতে চাইলে নোয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম বলেন, নেতাদের ব্যানার-ফেস্টুন কর্মীরা লাগায়, এটা তাদের নেতাদের প্রতি ভালোবাসা এবং গণতান্ত্রিক অধিকার। যারা ব্যানার-ফেস্টুন ছেঁড়াসহ এ ধরণের সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড করে জনগণ ভোটের মাধ্যমে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের জবাব দিবে। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে কখনও বিশ্বাস করে না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং শেখ হাসিনার আদর্শের রাজনীতি হচ্ছে গণতন্ত্র প্রতিষ্ঠার রাজনীতি।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, এ বিষয়ে আমি অবগত নয়। কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।