ব্রেকিং:
রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে বুদ্ধের শিক্ষা অনুসরণ করা প্রয়োজন ফেনীর একরাম হত্যাকাণ্ড ১ দশক পরও মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১৭ আসামী পলাতক মেয়রের সামনেই কাউন্সিলরকে জুতাপেটা করলেন আলোচিত সেই চামেলী আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক নোয়াখালীতে মাথাসহ হরিণের ৩০ কেজি মাংস উদ্ধার হাসপাতাল নয় যেন গারদখানা সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান
  • বুধবার ২২ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

  • || ১৩ জ্বিলকদ ১৪৪৫

দেশ-বিদেশের যে কোনো প্রান্ত থেকে পুলিশের সেবা পাবে প্রবাসীরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ মে ২০২৩  

প্রবাসী ও তাদের পরিবারের সুরক্ষায় নোয়াখালীতে প্রবাসী কল্যাণ হেল্প ডেস্ক খুলেছে জেলা পুলিশ। মঙ্গলবার (২৩ মে) দুপুরে আইন-শৃঙ্খলা বিষয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় জেলা পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম প্রবাসী কল্যাণ হেল্প ডেস্কের উদ্বোধন করেন।

পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম জানান, হেল্প ডেস্ক ২৪ ঘন্টা প্রবাসীদের সেবা দিবে। অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ ইব্রাহীমের নেতৃত্বে জেলা বিশেষ শাখার ৫ সদস্য নিয়মিত একটি হট লাইন নাম্বারের (০১৩২-০১১০৯৩৩) মাধ্যমে মনিটর করবে। হেল্প ডেস্ক থেকে প্রবাসী ও তাদের পরিবারকে আইনি সহায়তা প্রদান করবে। প্রবাসীদের নিয়ে একটি হোয়াট্সএ্যাপ গ্রুপ খোলা হয়েছে। এ ছাড়া হোয়াট্সএ্যাপ, ইমো, মেসেঞ্জারসহ যেকোনোভাবে প্রবাসী ও তাদের স্বজনরা এ ডেস্কের মাধ্যমে তাদের অভাব, অভিযোগ জানাতে পারবে পুলিশকে।

উদ্বোধন শেষে পুলিশ সুপার একটি হট লাইন নাম্বারসহ একটি সেলফোন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ ইব্রাহীমের হাতে তুলে দেন এবং একটি অভিযোগ গ্রহণ করেন।

তিনি জানান, লিখিত অভিযোগ ছাড়াও হট লাইনে করা অভিযোগও পুলিশ খতিয়ে দেখবে এবং সকল ধরণের সহায়তা দেয়া হবে। এ বিষয়ে প্রতি মাসে অন্তত একবার করে গণমাধ্যমকর্মীদের অবহিত করা হবে।

এ সময় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। জেলার যানজট, কিশোর অপরাধ, মাদক ও ছিনতাই প্রতিরোধে করণীয় নিয়ে আলোচনা করা হয়। সভায় জেলায় কর্মরত গণমাধ্যমকর্মী ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ ইব্রাহীম উপস্থিত ছিলেন।