ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

৯৯৯ নম্বরে কল, বৃদ্ধাকে হাসপাতালে নিল পুলিশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ মে ২০২৩  

নোয়াখালীর সেনবাগে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে কল পেয়ে আম্বিয়া আক্তার (৭০) নামে এক বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে নিয়েছে পুলিশ। তুচ্ছ ঘটনায় ওই বৃদ্ধাকে পিটিয়ে আহত এবং তার বসতঘর ভাঙচুর করা হয়।

শুক্রবার উপজেলার কাবিলপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের চাঁন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, আম্বিয়া আক্তার তার বসতঘরের পাশে লাগানো একটি কাঁঠালগাছ থেকে শুক্রবার সকালে একটি কাঁঠাল পাড়েন। এ সময় একই বাড়ির মুকবুল আহম্মেদ ও তার পরিবারের সদস্যরা কাঁঠালগাছটি তাদের দাবি করে বৃদ্ধাকে মারধর করে তার বসতঘর ও আসবাবপত্র ভাঙচুর করেন। পরে স্থানীয়রা বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে নিতে চাইলে বাধা দেন হামলাকারীরা। পরে ৯৯৯ নম্বরে কল করা হলে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে জানতে অভিযুক্ত মকবুল আহম্মদের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও মোবাইল বন্ধ পাওয়া যায়।

সেনবাগ থানায় এসআই সবুজ চন্দ্র পাল জানান, ৯৯৯ নম্বর থেকে থানায় জানানোর পর এএসআই সাইফুল ইসলাম ভূঁইয়া পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত পদক্ষেপ নেয়া হবে।