ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

‘এবার বিয়ে করার কথা ছিল, কিন্তু আমার বাবা ফিরলো লাশ হয়ে’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ মে ২০২৩  

২ বছর আগে ওমান পাড়ি দেন রিয়াদ। সেখানে ওয়েল্ডিং কাজ পান তিনি। সব কিছু ভালোই চলছিল। কিন্তু ভাগ্য সহায় ছিল তার। গত ৫ মে বাংলাদেশ সময় সকাল ১০টার দিকে ওয়েল্ডিংয়ের কাজ করতে গিয়ে তিন তলা থেকে পড়ে যান রিয়াদ। এতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এদিকে, পরিবারের বড় সন্তানকে হারিয়ে পাগলপ্রায় বাবা-মা। কিছুতেই বিলাপ থামছে না তাদের।  

মঙ্গলবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আজিম খাঁ বাড়িতে রিয়াদের মরদেহ পৌঁছালে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। এরপর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানা যায়, রিয়াদ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের আজিম খাঁ বাড়ির আনোয়ার হোসেনের ছেলে। তিন ভাই ও এক বোনের মধ্যে রিয়াদই ছিলেন সবার বড়। 

স্বজনরা জানান, ২ বছর আগে পরিবারের মুখে হাসি ফোটাতে ওমান পাড়ি দেন রিয়াদ। কিন্তু গত ৫ মে বাংলাদেশ সময় সকাল ১০টার দিকে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় তিন তলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন রিয়াদ। পরে তাকে স্থানীয় হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত রিয়াদের বাবা আনোয়ার হোসেন কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার ছেলে ২০২০ সালে ওমানে পাড়ি জমিয়েছিলো। সে আমার বড় ছেলে। বিয়েও করাতে পারিনি। এবার বাড়িতে এসে বিয়ে করার কথা ছিল। কিন্তু আমার বাবা লাশ হয়ে ফিরে এলো।

সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন বলেন, ভাগ্য ফেরাতে গিয়ে রিয়াদ আজ কফিনবন্দি হয়ে দেশে ফিরেছেন। এক নজর মরদেহ দেখার জন্য ভিড় করেন আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও এলাকার শত শত নারী-পুরুষ। তার মৃত্যু এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।