ব্রেকিং:
রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে বুদ্ধের শিক্ষা অনুসরণ করা প্রয়োজন ফেনীর একরাম হত্যাকাণ্ড ১ দশক পরও মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১৭ আসামী পলাতক মেয়রের সামনেই কাউন্সিলরকে জুতাপেটা করলেন আলোচিত সেই চামেলী আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক নোয়াখালীতে মাথাসহ হরিণের ৩০ কেজি মাংস উদ্ধার হাসপাতাল নয় যেন গারদখানা সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার, কোনো আরোহী বেঁচে নেই রাইসিকে বহনকারী হেলিকপ্টারের ধ্বংসাবশেষের ছবি-ভিডিও প্রকাশ্যে আজ থেকে ৬৫ দিন সামুদ্রিক জলসীমায় মৎস্য আহরণ নিষিদ্ধ নোয়াখালীতে শতকোটি টাকার জমি উদ্ধারের পর প্রকৌশলী বদলি লক্ষ্মীপুরে বিজয়ের ব্যাপারে আশাবাদি অধ্যক্ষ মামুনুর রশীদ কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা এক জালে মিলল ৫৫০০ পিস ইলিশ, ১৭ লাখে বিক্রি ছোট ভাইকে ‘কুলাঙ্গার’ বললেন মির্জা কাদের শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান
  • বুধবার ২২ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

  • || ১৩ জ্বিলকদ ১৪৪৫

নোয়াখালীতে অগ্নিকাণ্ডে নিঃস্ব ১১ পরিবারের পাশে আ.লীগ নেতা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ মে ২০২৩  

নোয়াখালীর চাটখিলে অগ্নিকাণ্ডে নিঃস্ব ১১ পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির। শুক্রবার (৫ মে) দুপুরে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আবু তোরাব নগর গ্রামের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন তিনি। 

এ সময় ক্ষতিগ্রস্ত ১১ পরিবারকে নিজস্ব তহবিল থেকে প্রত্যেকের হাতে নগদ ১০ হাজার করে মোট ১ লাখ ১০ হাজার নগদ টাকা সহায়তা দেন তিনি। 

জাহাঙ্গীর কবির ঢাকা পোস্টকে বলেন, এলাকার যেকোনো সংকটে আমি ও আমার স্বেচ্ছাসেবী সংগঠন এক্টিভ ফাউন্ডেশন অসহায়দের পাশে আছে ও থাকবে। ক্ষতির তুলনায় হয়তো এই অর্থ সামান্য। কিন্তু এই সামান্য অর্থ নিঃস্ব পরিবারগুলোকে ঘুরে দাঁড়াতে সাহস দেবে বলে আমি বিশ্বাস করি।
 
এসময় পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।
 
উল্লেখ্য, গত সোমবার (১ মে) ভোররাতে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আবু তোরাব নগর গ্রামে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ৭টি অটোরিকশা, ১টি ইঞ্জিনচালিত ভ্যানসহ স্থানীয় বেল্লাল হোসেনের একটি গ্যারেজ, স্থানীয় কৃষক মহিন উদ্দিনের ধানসহ একটি ঘর এবং একটি মুদি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। এতে তাদের প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো দাবি করে।