ব্রেকিং:
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ফেনীতে কিশোর গ্যাং পিএনএফের প্রধানসহ গ্রেফতার ৫ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সৌদি পৌঁছেছেন ১৭ হাজার ১৪১ হজযাত্রী সুবর্ণচরে আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়িঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ হায়দার আকবর খান রনোর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব মা দিবস জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে প্রাণ দিলেন রোজি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৩  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে স্বামীকে ভিডিও কলে রেখে এক প্রবাসীর স্ত্রী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মৃত গৃহবধূর নাম বিবি খাদিজা রোজি (২৮)। তিনি উপজেলার বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের লবণ বেপারী বাড়ির মৃত আব্দুল বারীর মেয়ে।

শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকার নুরুল হক ভিলায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোজি প্রেম করে কিশোরগঞ্জ জেলার বাসিন্দা কাতার প্রবাসী মো. নাসিমকে বিয়ে করেন। বিয়ের পর রোজি জানতে পারেন তার স্বামীর আগের একটি স্ত্রী আছেন। এ নিয়ে তাদের মধ্যে কলহ দেখা দেয়। গতকাল নাসিম পুনরায় তার আগের স্ত্রীর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করেন। এ নিয়ে শুক্রবার বিকেল ৫টার দিকে স্বামীর সঙ্গে ফোনে কথা-কাটাকাটি হয় রোজির।

একপর্যায়ে নিজ ভাড়া বাসায় স্বামীকে ভিডিওকলে রেখে জানালার সঙ্গে ফাঁস নেন। বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক বাড়ির মালিককে বিষয়টি অবহিত করেন নাসিম। পরবর্তীতে বাড়ির মালিক ঘরের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার এসআই আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে; স্বামীকে লাইভে রেখে ওই গৃহবধূ আত্মহত্যা করেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। শনিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরর প্রস্তুতি চলছে।