ব্রেকিং:
মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতাল পরিদর্শনে শেখ হাসিনা ‘গ্লোবাল কোয়ালিশন ফর সোশ্যাল জাস্টিসে’ যোগ দিলো বাংলাদেশ রেলস্টশন-বাস টার্মিনালে ঘরমুখো মানুষের ঢল রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেফতার ভারত-বাংলাদেশ মৈত্রী সেতু চালু হচ্ছে সেপ্টেম্বরে নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা
  • রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

অপহরণের ৬ ঘণ্টার মধ্যে স্কুলছাত্রী উদ্ধার, মূলহোতাসহ গ্রেপ্তার ৮

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২৩  

নোয়াখালীর কবিরহাট উপজেলায় বসতঘর থেকে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) অপহরণের ৬ ঘণ্টার মধ্যে তাকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৮ জনকে গ্রেপ্তার করা হয়।

মূলত জোর করে বিয়ে করতে ওই স্কুলছাত্রীকে অপহরণ করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে কবিরহাট থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) বিজয়া সেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, মূল আসামি মো. সুমন (৪০), হাছান (২০), আলাউদ্দিন ওরফে ইমন (২৫), মিজানুর রহমান ওরফে মিজান (২৮) এবং সন্ধিগ্ধ আব্দুর রহিম (২০), মো. সাগর (২৮), গাড়িচালক মো. ইয়াছিন আরাফাত ওরফে সাকিব (২৩) ও হেলপার সাবের হোসেন ওরফে সাব্বির (২১)। 

অপহৃত কিশোরী কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের নরোত্তমপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সে তার মায়ের সাথে যাদবপুর গ্রামে থাকে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) বিজয়া সেন বলেন, প্রধান আসামি সুমন স্কুলছাত্রীকে জোরপূর্বক বিয়ে করতে এমন অপহরণের ঘটনা ঘটিয়েছে। সোমবার সন্ধ্যায় ইফতারের সময় ঘরে ঢুকে ওই কিশোরীকে অপহরণ করে। এজহার দায়েরের ৬ ঘণ্টার মধ্যে ঢাকা যাওয়ার পথে দাউদকান্দি ব্রিজ এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। আমরা এই ঘটনায় জড়িত ৮ জনকে গ্রেপ্তার করেছি।

তিনি আরও বলেন, মেয়েটি স্কুলে আসা যাওয়ার পথে সুমন উত্যক্ত করত। এছাড়াও দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে বিয়ে করার জন্য চেষ্টা করছিল সে। ব্যক্তিগত আক্রোশ থেকে সুমন তার বোনদের সহযোগিতায় এই অপহরণ করে। আমরা প্রধান আসামি সুমনসহ সবাইকে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করব। আদালতে ভুক্তভোগী মেয়ের জবানবন্দি নেওয়া হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোর্তাহীন বিল্লাহ, কবিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলামসহ গণমাধ্যমকর্মীরা।