ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

নোয়াখালী গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

নোয়াখালীর সেনবাগ উপজেলায় ফৌজিয়া সুলতানা আরশী প্রিয়া (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর ওই গৃহবধূর স্বামী সাদ্দাম হোসেন পালিয়েছেন।

শনিবার (১৮ মার্চ) বেলা ১১ টায় গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

এর আগে, শুক্রবার দিবাগত রাতে সেনবাগের কাবিলপুর ইউনিয়নের আজিমপুর গ্রামের খাঁন বাড়ি থেকে ফৌজিয়া সুলতানা আরশী প্রিয়ার মরদেহটি উদ্ধার করা হয়।    

নিহত প্রিয়ার বড় ভাই ফখরুল ইসলাম অভিযোগ করে বলেন, তিন বছর আগে পারিবারিকভাবে সাদ্দামের সঙ্গে তার বোনের বিয়ে হয়। এর আগে সাদ্দামের সাথে তার প্রথম স্ত্রীর ছাড়াছাড়ি হয়ে যায়। কিন্ত আমার বোনের একটি সন্তান হওয়ার পর সে জানতে পারে তার স্বামীর সাথে তার প্রথম স্ত্রীর এখনো সম্পর্ক আছে এবং কিছু দিন আগে সে ঘরে একটি সন্তানও জন্ম নেয়।  এ নিয়ে স্বামীর সাথে তার কলহ দেখা দেয়। এতে শ্বশুর বাড়ির লোকজন ও তার শাশুড়ি তাকিয়া খাতুন তার সাথে খুব খারাপ ব্যবহার করতো। কয়েকদিন আগে কথা কাটাকাটির একপর্যায়ে স্বামী তাকে মারধরও করে। 

তিনি বলেন, আমার বোনকে তার শ্বশুর বাড়ির লোকজনই হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে ।

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের আলোকে পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।