ব্রেকিং:
ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে প্রশ্ন ফাঁস: বড় হচ্ছে চক্রের তালিকা
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

নোয়াখালী গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

নোয়াখালীর সেনবাগ উপজেলায় ফৌজিয়া সুলতানা আরশী প্রিয়া (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর ওই গৃহবধূর স্বামী সাদ্দাম হোসেন পালিয়েছেন।

শনিবার (১৮ মার্চ) বেলা ১১ টায় গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

এর আগে, শুক্রবার দিবাগত রাতে সেনবাগের কাবিলপুর ইউনিয়নের আজিমপুর গ্রামের খাঁন বাড়ি থেকে ফৌজিয়া সুলতানা আরশী প্রিয়ার মরদেহটি উদ্ধার করা হয়।    

নিহত প্রিয়ার বড় ভাই ফখরুল ইসলাম অভিযোগ করে বলেন, তিন বছর আগে পারিবারিকভাবে সাদ্দামের সঙ্গে তার বোনের বিয়ে হয়। এর আগে সাদ্দামের সাথে তার প্রথম স্ত্রীর ছাড়াছাড়ি হয়ে যায়। কিন্ত আমার বোনের একটি সন্তান হওয়ার পর সে জানতে পারে তার স্বামীর সাথে তার প্রথম স্ত্রীর এখনো সম্পর্ক আছে এবং কিছু দিন আগে সে ঘরে একটি সন্তানও জন্ম নেয়।  এ নিয়ে স্বামীর সাথে তার কলহ দেখা দেয়। এতে শ্বশুর বাড়ির লোকজন ও তার শাশুড়ি তাকিয়া খাতুন তার সাথে খুব খারাপ ব্যবহার করতো। কয়েকদিন আগে কথা কাটাকাটির একপর্যায়ে স্বামী তাকে মারধরও করে। 

তিনি বলেন, আমার বোনকে তার শ্বশুর বাড়ির লোকজনই হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে ।

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের আলোকে পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।