ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

কবিরহাটে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩  

 নোয়াখালীর কবিরহাটে দৈনিক ডেল্টা টাইমস, ঢাকা প্রকাশ ও ই-প্রেস নিউজের জেলা প্রতিনিধি আবদুল্যাহ চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলা হয়েছে।  এ ঘটনায় তার পরিবারের আরো তিনজন গুরুতর আহত হয়।

গত শুক্রবার (১০ মার্চ ) সন্ধ্যা ৭ টার দিতে উপজেলার নলুয়া ভূঁইয়ারহাট এলাকার তার নিজ বাড়িতে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

হামলাকারী সন্ত্রাসীরা হলেন, একই এলাকার মৃত ইনু মিয়ার ছেলে ছায়েদ ( ৪৫),  ছায়েদের বড় ছেলে মামুন (২৩), হৃদয় (২১), মৃত মফিজের ছেলে আবুল কালা (৪৫)।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জায়গা জমির বিরোধের জের ধরে পরিকল্পিত ভাবে ১৫/২০ জন সন্ত্রাসী হটাৎ করে সাংবাদিক আবদুল্যার মাথায় রড দিয়ে সজোরে আঘাত করেন। মামুন নামের একজন সন্ত্রাসীসহ বাকিরা এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সাংবাদিক আবদুল্যাহ বলেন, ঘটনার দিন সন্ধ্যায় সাবেক মেম্বার আবদুল খালেক সহ তিনজন বসে কথা বলছিলাম, কবে সবাই বসে কাগজপত্র দেখে যার যার জায়গা তাকে বুঝিয়ে দেওয়া যায়। এমন সময় সুদি ছায়েদের নেতৃত্বে চারো দিক থেকে গিরে এসে এলোপাতাড়ি ভাবে আমাকে মারধর শুরু করে।  এ সময় ঘটনাস্থলে থাকা আমার মামা এবং আমার মাকেও তারা বেধড়ক মারধর করে।  একপর্যায়ে মামুন রড দিয়ে আমার মাথায় আঘাত করে।

অভিযোগের বিষয়ে জানতে ছায়েদের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও ফোন ব্যবস্ত পাওয়া যায়।  তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন,এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইগত ব্যবস্থা নেওয়া হবে।