ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

২০ হাজার অসহায় পরিবার পেল ইফতার সামগ্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩  

আসন্ন মাহে রমজান উপলক্ষ্যে নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়ী উপজেলার দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত ২০ হাজার পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) বিকেলে একটিভ ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে একটিভ গ্রুপ ও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির এই ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।

সরেজমিনে দেখা যায়, মাহে রমজান উপলক্ষ্যে চাটখিল-সোনাইমুড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০ হাজার দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে চাল, ডাল, তেল, খেজুর, দুধ, চিনিসহ বিভিন্ন ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ঢাকা পোস্টকে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। তার অংশ হিসেবে আমার নিজ এলাকার ২০ হাজার অসহায় মানুষকে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছি। অসহায় মানুষের কষ্ট কিছুটা লাঘব করতে আমার এ ক্ষুদ্র আয়োজন।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন শাকিল, পৌর আওয়ামী লীগের সভাপতি শাহজাহান বাবুল প্রমুখ।