ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী আঘাত আসবে এমন আশঙ্কা ছিল: প্রধানমন্ত্রী বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে চলবে ট্রেন সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন ফেনীতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ২০ ছাত্রলীগ থেকে পদত্যাগ করলেন আরেক নেতা, লিখলেন ‘আর পারলাম না নোয়াখালীতে যুবদল-ছাত্রদলের ৫ নেতা গ্রেফতার তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন ফার্মগেটে মেট্রোরেল স্টেশনের ভেতরে হামলা চীন-বাংলাদেশ বন্ধুত্ব আরো জোরদারের অঙ্গিকার দেশে নেই ৪০০ কোটির পিয়ন জাহাঙ্গীর, পালিয়েছেন যে রাষ্ট্রে
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

২০ হাজার অসহায় পরিবার পেল ইফতার সামগ্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ মার্চ ২০২৩  

আসন্ন মাহে রমজান উপলক্ষ্যে নোয়াখালীর চাটখিল-সোনাইমুড়ী উপজেলার দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত ২০ হাজার পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) বিকেলে একটিভ ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে একটিভ গ্রুপ ও চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির এই ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।

সরেজমিনে দেখা যায়, মাহে রমজান উপলক্ষ্যে চাটখিল-সোনাইমুড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০ হাজার দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে চাল, ডাল, তেল, খেজুর, দুধ, চিনিসহ বিভিন্ন ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ঢাকা পোস্টকে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। তার অংশ হিসেবে আমার নিজ এলাকার ২০ হাজার অসহায় মানুষকে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছি। অসহায় মানুষের কষ্ট কিছুটা লাঘব করতে আমার এ ক্ষুদ্র আয়োজন।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন শাকিল, পৌর আওয়ামী লীগের সভাপতি শাহজাহান বাবুল প্রমুখ।