ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

অসুস্থ কাদের মির্জাকে দেখতে হাসপাতালে ওবায়দুল কাদের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ মার্চ ২০২৩  

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জাকে দেখতে হাসপাতালে ছুটে যান তার বড় ভাই ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (৮ মার্চ) বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান ওবায়দুল কাদের। এ সময় প্রায় আধা ঘণ্টা ছোট ভাইয়ের খোঁজখবর নেন এবং ডাক্তারদের সঙ্গে কথা বলেন।

 বিষয়টি নিশ্চিত করেছেন কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক ওরফে তাশিক মির্জা।

তিনি বলেন, মন্ত্রী মহোদয় (ওবায়দুল কাদের) বাবাকে দেখতে এসেছেন। বাবার সঙ্গে কথা বলেছেন। সুস্থতার জন্য আল্লাহর কাছে দোয়া করেছেন। এছাড়া ডাক্তারদের সঙ্গেও কথা বলেছেন। তিনি প্রায় আধা ঘণ্টা হাসপাতালে ছিলেন।

dhakapost

তাশিক মির্জা আরও বলেন, বাবা হাসপাতালের কার্ডিওলজি বিভাগের কেবিনে আছেন। বাবার হার্টে গতকাল একটি রিং প্রতিস্থাপন করা হয়েছে। এর আগেও দুটি রিং বসানো ছিল। বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন। বাবার জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

জানা যায়, গত রোববার (৫ মার্চ) দুপুরে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি মিছিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে কাদের মির্জা বক্তব্য দেন। একই দিন বিকেলে বুকে ব্যথা অনুভব হলে তিনি ঢাকায় রওনা দেন। সোমবার (৬ মার্চ) সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে এনজিওগ্রাম শেষে ডা. কায়সার নাসিরুল্লাহ খান অস্ত্রোপচার করে একটি রিং প্রতিস্থাপন করেন।