ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ইঁদুর মারা ফাঁদে প্রাণ গেল মাদরাসাছাত্রের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ মার্চ ২০২৩  

নোয়াখালীর সেনবাগে ইঁদুর মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. ফখরুল ইসলাম ওরফে ফাহিম নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকালে সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের পাঁচতুপা গ্রামের একটি ধানক্ষেতের আইল থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত মো. ফখরুল ইসলাম ওরফে ফাহিম ছাতারপাইয়া ইউনিয়নের পাঁচতুপা গ্রামের বাকের হোসেনের ছেলে। ফাহিম স্থানীয় চিলাদী হাফেজিয়া মাদরাসার ছাত্র ছিল।

জানা যায়, ফাহিম প্রতিদিনের মতো মাদরাসা ছুটির পর সোমবার সন্ধ্যায় বাড়ি ফিরছিল। পথে প্রতিবেশী আবুল খায়েরের ধানক্ষেতে ইঁদুর মারা বৈদ্যুতিক ফাঁদে আটকে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরের দিন সকালে সে মাদরাসায় না যাওয়ায় মাদরাসা থেকে বাড়িতে খবর দেওয়া হয়। এরপর পরিবারের লোকজন আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে ধানক্ষেতের আইল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এরপর সুরতহাল রিপোর্ট শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।