ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ মার্চ ২০২৩  

নোয়াখালী সদর উপজেলায় সিএনজি অটোরিকশা চালক মো. আব্দুল হাকিমকে জবাই করে হত্যার ঘটনায় মো. কামাল ওরফে কামাল ডাকাত (৩৮) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (০৩ মার্চ) দুপুরে তাকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

 

এর আগে, বৃহস্পতিবার (০২ মার্চ) সন্ধ্যায় উপজেলার আন্ডারচর ইউনিয়নের সিরাজের চায়ের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কামাল উপজেলার আন্ডারচর ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কামাল ডাকাতকে গ্রেফতার করা হয়। ওই সময় তার দেওয়া তথ্য মতে একটি দেশিয় এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে। এছাড়া সিএনজি অটোরিকশার চালক হাকিম হত্যার ঘটনায় কামালকে গ্রেফতার করে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৬ ফেব্রুয়ারি দিনগত রাতে সিএনজি অটোরিকশার চালক মো. আব্দুল হাকিমকে (৩৫) দুর্বৃত্তরা জবাই করে হত্যা করে। এরপর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পশ্চিম চরমটুয়া গ্রামের সফিগঞ্জ বাজারের দক্ষিণ পাশে একটি সয়াবিন ক্ষেতে মরদেহ মাটিচাপা দেওয়া হয়।

পরে ২৭ ফেব্রুয়ারি সকাল ৮টার দিকে স্থানীয় কয়েকজন দিনমজুর সয়াবিন ক্ষেতে কাজ করার সময় সেখানে রক্ত দেখতে পেলে তাদের সন্দেহ হয়। রক্তের সূত্র ধরে তারা একটি গর্তের সন্ধান পান। এরপর তারা ওই গর্ত খুঁড়ে মানুষের পা দেখতে পেলে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানান।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুর ১২টার দিকে ওই সিএনজি চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করে। নিহত হাকিম উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামের মো. ইব্রাহীম রাজা মিয়ার ছেলে।