ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

নোয়াখালী স্কুলের সামনে ছাত্রীকে ছুরিকাঘাত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২  

নোয়াখালী জেলা শহরের লক্ষীনারায়ণপুর এলাকায় আইসিএল স্কুলের সামনে বখাটেদের ছুরিকাঘাতের শিকার হয়েছে ১১ বছরের স্কুলছাত্রী জান্নাতি মায়মুনা নীহারিকা।

রোববার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে মোটরসাইকেলে এসে পিছন থেকে তার বাম হাতে ছুরিকাঘাত করে দ্রুত চলে যায়। 

নীহারিকা নোয়াখালী সরকারী বালিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী। সে সদর উপজেলার জাহানাবাদ এলাকার রিয়াজ মাহমুদ ও রোমানা আক্তার দম্পতির মেয়ে।

প্রতিদিন স্কুল ছুটির পর মায়ের সঙ্গে প্রাইভেট পড়তে যেতো নীহারিকা। আজ (রোববার) মা নীহারিকার বৃত্তি পরীক্ষার জন্য ছবির কাজ করতে কম্পিউটার দোকানে যান। তাই নীহারিকা একা একা স্কুল থেকে প্রাইভেট পড়তে চলে যায়। আর এ সময়ই দুই বখাটে মোটরসাইকেলে এ কাণ্ড ঘটায়। এ সময় নীহারিকার চিৎকারে প্রাইভেট শিক্ষক দৌড়ে আসে। মা-ও ছবির কাজ শেষে এসে দেখেন মেয়ে আহত। দ্রুত তাকে মা ও শিক্ষক হাসপাতলে নিয়ে আসেন।

নীহারিকার মা জানান, কে বা কারা, কি কারণে আমার মেয়েকে ছুরিকাঘাত করলো কিছুই জানিনা। কারও সাথে শত্রুতাও নেই। আমি ও আমার মেয়ে আতঙ্কের মধ্যে আছি।

প্রইিভেট শিক্ষক আশরাফুল ইসলাম বলেন, নীহারিকা আমার কাছে প্রাইভেট পড়তে আসার সময় দুইজন বখাটে মোটরসাইকেলে এসে তার হাতে জখম করে চলে যায়। তার চিৎকার শুনে আমি আসি। এমন সময় তার মা-ও ঘটনাস্থলে আসেন। আমরা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসি।

আহত স্কুলছাত্রী নীহারিকা বলে, আমি কাউকেই চিনতে পারি নাই। তারা আমাকে আঘাত করে দ্রুত চলে যায়।

নোয়াখালী জেনারেল হাসপাতালে কর্তব্যরত জরুরি চিকিৎসক ডা. নাহিদ হাসান বলেন, মেয়েটির হাতে চারটি সেলাই দেয়া হয়েছে।

সুধারাম মডেল থানা ওসি অনোয়ারুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ ব্যাপারে পরে বিস্তারিত জানানো হবে।