ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ চার যুবক গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২  

নোয়াখালীর বেগমগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের পর চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে পাঁচটি আগ্নেয়াস্ত্র ও ছয়টি কিরিচ জব্দ করা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) বিকেলে নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন, মোশারফ হোসেন সাগর (২২), আল-আমিন হোসেন আকাশ (১৯), আরাফাত রাফি (২০) ও মো. ফয়েজ (২৪)। তারা সবাই নরোত্তমপুর ইউনিয়নের বাসিন্দা ও ক্ষমতাসীন দলের সক্রিয় কর্মী বলে জানা গেছে।

arr

পুলিশ সুপার বলেন, মঙ্গলবার (২৬ জুলাই) রাতে মীরওয়ারিশপুর ইউনিয়নের সালামের দোকান এলাকা থেকে একটি একনলা বন্দুক ও ছয়টি কিরিচসহ মোশারফ হোসেন সাগরকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে বাকি আসামিদের নাম ও আরও অস্ত্র আছে বলে জানায়। পরে নরোত্তমপুরের খেজুরতলা থেকে তার দেখানো মতে আরও চারটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, বুধবার ভোরে বেগমগঞ্জ পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) যৌথ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে মোশারফের আরও তিন সহযোগী আল-আমিন, আরাফাত ও ফয়েজকে গ্রেফতার করেছে।

এদিকে, গ্রেফতারদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে বিকেলে সাতদিনের রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে। রিমান্ডে পেলে তাদের কাছ থেকে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে ধারণা পুলিশ সুপারের।

arr

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, গত ২৫ জুলাই বেগমগঞ্জের মীরওয়ারিশপুরের সাইফুল ইসলাম নীরব এবং নরোত্তমপুরের সুমন ও রবিন বাহিনী খেজুরতলা এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়। এ নিয়ে উত্তেজনার পর পুনরায় অস্ত্র নিয়ে দুইপক্ষ মহড়া দেয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে আসামিদের অস্ত্রসহ গ্রেফতার করেছে।

এদিকে, বেগমগঞ্জে একের পর এক হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এসব ঘটনায় আসামি গ্রেফতার হলেও নতুন নতুন কিশোর গ্যাং এলাকায় প্রভাব বিস্তার করায় আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে। বেগমগঞ্জ আওয়ামী রাজনীতি দুই ধারায় বিভক্ত হওয়ায় সন্ত্রাসীরা দুইপক্ষের মদদে সক্রিয় বলে দাবি স্থানীয়দের।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অর্থ) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোর্তাহিন বিল্লাহ, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম, বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনিসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।