ব্রেকিং:
ডিপ্লোমা কোর্সের মেয়াদ নিয়ে আবারও বিতর্ক উত্তরায় প্রাণহানি: প্রধানমন্ত্রীর শোক নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত গাড়ি চালাচ্ছিলেন বরের বাবা, কারোই ফেরা হলো না বাসায় সরানো হলো গার্ডার, ৫ লাশ উদ্ধার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ফেনী নদীতে জেলেদের জালে ধরা ৭ মণ ইলিশ উপকূলীয় ৭ উপজেলার উন্নয়নে মহাপ্রকল্প আগামী বছর থেকে সপ্তাহে ৫ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী শোক দিবস উপলক্ষে চাঁদপুরে ৫০ হাফেজকে খাবার দিল পুনাক অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল স্কুলছাত্রের মাছ ধরতে গিয়ে ট্রাক্টরে আটকে গেল কিশোর জমিতে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু রায়পুরে ছাত্রীকে যৌন হয়রানি, জামায়াত নেতা গ্রেফতার নবীনগরে ভাতিজার ঘুষিতে প্রাণ গেল চাচার সুইস ব্যাংকে তারেকের অ্যাকাউন্টে দেড় হাজার কোটি টাকা মাঠে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের খালেদার কাল্পনিক জন্মদিন উদযাপন নিয়ে দ্বন্দ্বে বিএনপি প্রবাসীর স্ত্রীকে অচেতন করে নগ্ন ভিডিও ধারণ, গ্রেফতার ২ শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
  • মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ চার যুবক গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২  

নোয়াখালীর বেগমগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের পর চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে পাঁচটি আগ্নেয়াস্ত্র ও ছয়টি কিরিচ জব্দ করা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) বিকেলে নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন, মোশারফ হোসেন সাগর (২২), আল-আমিন হোসেন আকাশ (১৯), আরাফাত রাফি (২০) ও মো. ফয়েজ (২৪)। তারা সবাই নরোত্তমপুর ইউনিয়নের বাসিন্দা ও ক্ষমতাসীন দলের সক্রিয় কর্মী বলে জানা গেছে।

arr

পুলিশ সুপার বলেন, মঙ্গলবার (২৬ জুলাই) রাতে মীরওয়ারিশপুর ইউনিয়নের সালামের দোকান এলাকা থেকে একটি একনলা বন্দুক ও ছয়টি কিরিচসহ মোশারফ হোসেন সাগরকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে বাকি আসামিদের নাম ও আরও অস্ত্র আছে বলে জানায়। পরে নরোত্তমপুরের খেজুরতলা থেকে তার দেখানো মতে আরও চারটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, বুধবার ভোরে বেগমগঞ্জ পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) যৌথ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে মোশারফের আরও তিন সহযোগী আল-আমিন, আরাফাত ও ফয়েজকে গ্রেফতার করেছে।

এদিকে, গ্রেফতারদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে বিকেলে সাতদিনের রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে। রিমান্ডে পেলে তাদের কাছ থেকে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে ধারণা পুলিশ সুপারের।

arr

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, গত ২৫ জুলাই বেগমগঞ্জের মীরওয়ারিশপুরের সাইফুল ইসলাম নীরব এবং নরোত্তমপুরের সুমন ও রবিন বাহিনী খেজুরতলা এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়। এ নিয়ে উত্তেজনার পর পুনরায় অস্ত্র নিয়ে দুইপক্ষ মহড়া দেয়। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে আসামিদের অস্ত্রসহ গ্রেফতার করেছে।

এদিকে, বেগমগঞ্জে একের পর এক হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এসব ঘটনায় আসামি গ্রেফতার হলেও নতুন নতুন কিশোর গ্যাং এলাকায় প্রভাব বিস্তার করায় আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে। বেগমগঞ্জ আওয়ামী রাজনীতি দুই ধারায় বিভক্ত হওয়ায় সন্ত্রাসীরা দুইপক্ষের মদদে সক্রিয় বলে দাবি স্থানীয়দের।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অর্থ) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোর্তাহিন বিল্লাহ, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম, বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনিসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।