ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে শিক্ষককে পেটালেন এসআই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২২  

নোয়াখালীর চাটখিল থানার এসআই রমজান আলীর বিরুদ্ধে মিজানুর রহমান নামের এক শিক্ষককে মারধরের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফটকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মিজানুর রহমান উপজেলার হাটপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক।

উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে দেওয়া লিখিত অভিযোগে মিজানুর রহমান উল্লেখ করেন, আজ সকাল ১০টার দিকে উপজেলার হাটপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের ৫০০-৬০০ ছাত্রছাত্রীকে করোনার দ্বিতীয় ডোজের টিকা দিতে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ সময় প্রতিষ্ঠানের ছয়-সাতজন শিক্ষকসহ তিনি ছাত্রছাত্রীদের সঙ্গে স্বাস্থ্য কমপ্লেক্সে যান। তার ব্যবহৃত মোটরসাইকেলটি হাসপাতালের সামনে রেখে তিনি ভেতরে ঢোকেন। কিছুক্ষণ পর ফিরে এসে দেখেন, মোটরসাইকেলের চাকায় হাওয়া নেই এবং এক্সেলেটরটি নষ্ট। পরে মোটরসাইকেল চালু করে এক্সেলেটর ঠিক করতে গিয়ে প্রচণ্ড শব্দ হয়। ঘটনাস্থলে দায়িত্বরত চাটখিল থানার এসআই রমজান আলী তাকে ফটকের বাইরে গিয়ে মোটরসাইকেল ঠিক করার কথা বলেন এবং শব্দে সমস্যা হচ্ছে বলে জানান।

ওই শিক্ষকের অভিযোগ, এসআইয়ের কথামতো তিনি হাসপাতালের প্রধান ফটকে নিয়ে আবার মোটরসাইকেল চালু করার চেষ্টা করলে এসআই রমজান আলী সেখানে গিয়ে তাকে থাপ্পড় মারেন ও গালমন্দ করেন। এ সময় তিনি শিক্ষক পরিচয় দিলে ক্ষিপ্ত হয়ে তাকে আবার চড়-থাপ্পড় মারেন। তিনি তাৎক্ষণিকভাবে বিষয়টি ইউএনও এ এস এম মোসাকে লিখিতভাবে জানান।

এ এস এম মোসা বলেন, শিক্ষকের লিখিত অভিযোগ পাওয়ার পর তিনি বিষয়টি শুনানি করে মীমাংসা করার জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে দায়িত্ব দিয়েছেন। অভিযুক্ত ব্যক্তি যেহেতু উনার অধিনস্ত, তাই উনি কী করেন দেখা যাক।

অভিযোগের বিষয়ে এসআই রমজান আলী বলেন, টিকা দিতে এসেছিল অনেক ছাত্রছাত্রী। হাসপাতাল থেকে খবর দেওয়ার পর আমি সেখানে গিয়েছিলাম। তখন সেখান থেকে সরিয়ে দিতে গেলে ওই শিক্ষকের সঙ্গে হালকা ধাক্কাধাক্কি ও কথা-কাটাকাটি হয়েছে। পরে বিকেলে থানায় ওসিসহ তার সঙ্গে কথা হয়েছে। তিনি আমাকে না পড়ালেও শিক্ষক হিসেবে সম্মানীয়।

চাটখিল থানার ওসি আবুল খায়ের বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দিতে আসা শিক্ষার্থীদের লাইন সোজা করার সময় সম্ভবত এক শিক্ষকের সঙ্গে এসআই রমজান আলীর ধাক্কা লেগেছে। তিনি বিষয়টি দেখছেন।