ব্রেকিং:
২০৩০ সালের আগেই ম্যালেরিয়া নির্মূল হবে দেশ: স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ: ওবায়দুল কাদের বাংলাদেশের দুই বোনকে ভারতের যৌনপল্লীতে বিক্রি ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে সংঘর্ষ, আহত ৩০ টানা ২৫ বছর ধরে মাজারে রান্না, উদ্দেশ্য খেদমত দোকান খোলা হলো না শাহজাহানের ঢাকার বাতাসের মানের উন্নতি ঘরে কাজে ব্যস্ত মা, পুকুরে ভাসছিল ফারজানা গরু চুরি করতে গিয়ে গণপিটুনিতে যুবক নিহত পর্যটকদের ওপর হামলার ঘটনায় আটক ৩ প্রকাশ্যে মহাসড়কেই বিক্রি হচ্ছিল বিদেশি মদ কুমিল্লায় নির্ধারিত দামে মিলছে না এলপি গ্যাস বিকাশে খোয়া যাওয়া নারীর চিকিৎসার টাকা ফিরিয়ে দিলেন ওসি কুমিল্লার যুবলীগ নেতা জুয়েলের অস্ত্রের লাইসেন্স বাতিল বঙ্গোপসাগরের মৃত ডলফিন ভেসে উঠল মেঘনায় চাঁদপুরে পুকুরের পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর সভাপতির পেটে মাদরাসার ঘর, জলাশয় লিজ দিয়ে মাছচাষ হাতিয়ায় ট্রলারডুবি: চার জেলে জীবিত উদ্ধার, নিখোঁজ ১১ ছাঁটাই আতঙ্কে কুমিল্লা সিটি করপোরেশনের ৭৭৭ কর্মচারী সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে: ওবায়দুল কাদের
  • বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৯

  • || ১২ মুহররম ১৪৪৪

সোনাইমুড়ী থানার ওসি প্রত্যাহার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২২  

নোয়াখালীর সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলামকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন সচিবালয়।

মঙ্গলবার (৪ জানুয়ারি) রাতে নির্বাচন কমিশন সচিবালয়ের উপসচিব (চলতি দায়িত্ব) মিজানুর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশনা দেওয়া হয়।

জানা গেছে, আগামী ৫ জানুয়ারি সোনাইমুড়ী উপজেলার ১০ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে উপজেলার আইনশৃঙ্খলা, সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন ও সার্বিক পরিস্থিতি বিবেচনা করে প্রশাসনিক কারণে ওসি মো. তহিদুল ইসলামকে প্রত্যাহার করে তার জায়গায় নতুন কর্মকর্তা পদায়ন করতে নির্দেশনা দেয় নির্বাচন কমিশন সচিবালয়।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

এসপি বলেন, নির্বাচন কমিশন অফিসের নির্দেশ পাওয়ার পরে তাকে প্রত্যাহার করা হয়। তার স্থানে পুলিশ পরিদর্শক (ক্রাইম) হারুন-অর-রশিদকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সোনাইমুড়ী থানায় অস্ত্রসহ আটক তিন যুবককে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ ওঠে মো. তহিদুল ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসাকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করে জেলা পুলিশ।

ওসি মো. তহিদুল ইসলাম ২০২১ সালের ২৫ আগস্ট ফেনী থেকে সোনাইমুড়ী থানায় যোগদান করেন।