ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

৯৯৯-এ ফোন পেয়ে দুই যুবককে উদ্ধার করল পুলিশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২২  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে দুই যুবককে জিম্মিদশা থেকে মুক্ত করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কদমতলা এলাকার নির্জন স্থান থেকে তাদের উদ্ধার করা হয়।

তারা হলেন- ভোলার লালমোহন উপজেলার ইলিশাকান্দি গ্রামের মো. শামছুদ্দিনের ছেলে ২৭ বছর বয়সী জাকির হোসেন ফরাজী ও গাইবান্ধা সদর উপজেলার উত্তর গিদারী গ্রামের মো. আবদুস সামাদের ছেলে ২৪ বছরের হিমু মিয়া।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে প্রযুক্তির সহায়তায় এসআই মো. শফিকুল ইসলাম রাজা অভিযান চালিয়ে তাদের দুজনকে উদ্ধার করেন।

উদ্ধার হওয়া মো. জাকির হোসেন জানান, তাদের রাজমিস্ত্রীর লেবার হিসেবে কাজ দেওয়ার কথা বলে আসতে বলেন কোম্পানীগঞ্জের পূর্ব পরিচিত গিয়াস উদ্দিন। আসার পর তাদের কাছে টাকা পাবেন বলে আটকে রেখে নির্যাতন করেন এবং উভয়ের পরিবারে ফোন করে মোটা অংকের টাকা দাবি করেন। পরে তাদের পরিবার বিষয়টি ৯৯৯-এ ফোন করে জানান।

ওসি আরো জানান, উদ্ধার হওয়া দুই যুবককে অভিভাবকের কাছে হস্তান্তর ও অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। এ চক্রের মূলহোতাকে শনাক্ত করতে কাজ করছে পুলিশ।