ব্রেকিং:
বিএনপি-জামায়াতের সংঘবদ্ধ চক্র মানুষকে বিভাজন করে: জাহাঙ্গীর কবির ​মুহিবুল্লাহ হত্যা: নিরাপত্তাহীনতায় দিন কাটছে রোহিঙ্গাদের বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে চায়: বাহাউদ্দিন নাছিম প্রেমিকা ও তার মা-বাবাকে পেটাল প্রেমিকের পরিবার প্রায় ১১ কোটি ডলারে বিক্রি হল পিকাসোর শিল্পকর্ম ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রদল নেতা আহত ভারতে শনাক্ত হল করোনার আরো একটি ধরন প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করে দেওয়া সেই প্রেমিকার জামিন পরীমনির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ মঙ্গলবার মিসক্যারেজের কারণ ও লক্ষণ টেকনাফ থেকে ২২১ রোহিঙ্গাকে কুতুপালং ক্যাম্পে স্থানান্তর তৃণমূল থেকে ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা সিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ ধাপের সাক্ষ্যগ্রহণ চলছে অনৈতিক সুবিধা দাবি: দুদকের তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব সুস্থ থাকতে সকালে কখন ঘুম থেকে উঠা সঠিক? দমে যাননি দৃষ্টিপ্রতিবন্ধী নাঈম, দিলেন ভর্তি পরীক্ষা ৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

নির্বাচনে হারতেই পুলিশের ওপর হামলা, আহত ৫

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১  

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে পরাজিত ইউপি সদস্য সোহরাব হোসেনের অনুসারীদের হামলায় তিন পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চরওয়াপদা ইউনিয়নের দারুল উলুম কাওমি মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- কনস্টেবল মো. শাহাদাত হোসেন, মো. তারেক, উক্য মারমা, আনসার সদস্য মো. ফারুক হোসেন ও আলাউদ্দিন।

স্থানীয় বাসিন্দা দেলোয়ার জানান, সোমবার চরওয়াপদা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দারুল উলুম কাওমি মাদরাসা কেন্দ্রে ভোটগ্রহণ চলে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভোট গণনা শেষে ইউপি সদস্য পদে ফলাফল ঘোষণা করলে পরাজিত প্রার্থীর অনুসারীরা হঠাৎ কেন্দ্রের দিকে ইট-পাটকেল ছুড়তে থাকে। এতে তিন পুলিশ ও দুই আনসার সদস্য আহত হন। একপর্যায়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক জানান, আহত কনস্টেবল ও আনসার সদস্যরা তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। এ ঘটনায় মামলা হয়েছে।