ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতন, স্বামী শাশুড়ি ননদ কারাগারে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নে কল্পনা আক্তার মুন্না (২৪) নামের এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী আনোয়ার হোসেন (৩২), শাশুড়ি মাহফুজা বেগম (৬৩) ও ননদ শাহেদার (৩৫) বিরুদ্ধে। পরে গৃহবধূ থানায় অভিযোগ দিলে তাদের আটক করে পুলিশ।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে কেশারপাড় ইউনিয়নের বীরকোট গ্রামের নিজ বাড়ি থেকে তাদের আটক করে পুলিশ।

গৃহবধূ কল্পনা আক্তার মুন্না একই উপজেলার ডমুরিয়া ইউনিয়নের তনু মিয়ার মেয়ে।

জানা গেছে, রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে পারিবারিক কলহের জেরে স্বামী আনোয়ার হোসেন, শাশুড়ি মাহফুজা বেগম ও ননদ শাহেদা গৃহবধূ কল্পনা আক্তার মুন্নাকে মারধর করেন। মারধরের পর গৃহবধূ পালিয়ে জীবন রক্ষা করেন। পরবর্তীতে সেনবাগ থানায় অভিযোগ করলে পুলিশ স্বামী, শাশুড়ি ও ননদকে আটক করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বলেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।