ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

৩০ লাখ টাকার ইকুইপমেন্ট পেল নোয়াখালী স্বাস্থ্য বিভাগ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

করোনা রোগীদের চিকিৎসা সেবা উন্নয়নে এবং সংক্রমণ রোধে নোয়াখালী জেলা স্বাস্থ্য বিভাগকে অক্সিজেন কনসেনট্রেটর, অক্সিজেন সিলিন্ডার, বাইপাপ মেশিনসহ ৩০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিয়েছে গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিটেড। 

মঙ্গলবার বিকেলে জেলার বেগমগঞ্জে গ্লোব ফার্মাসিউটিক্যালসের কর্পোরেট অফিসে এসব সামগ্রী বুঝে নেন জেলা স্বাস্থ্য বিভাগের সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

এ সময় গ্লোব ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক ও চৌমুহনী পৌরসভার মেয়র খালেদ সাইফুল্লাহ বলেন, নোয়াখালীতে করোনা সংক্রমণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গ্লোব ফার্মাসিউটিক্যালস সবসময় অসহায় মানুষের পাশে আছে। দেশের এই সংকটকালীন সময়ে নোয়াখালীর মানুষের জন্য করোনা চিকিৎসায় গ্লোব ফার্মাসিউটিক্যালস কর্তৃক বিনামূল্যে ১৭টি অক্সিজেন কনসেনট্রেটর, ১৫টি সিলিন্ডার (৪০ লিটার), ১০টি বাইপাপ মেশিন ও ১০ কার্টুন হ্যান্ড গ্লোভস দেওয়া হয়েছে। 

তিনি আরে বলেন, নোয়াখালী জেলার করোনা রোগীরা যেন দ্রুত সেবা পেয়ে ঘরে ফিরতে পারে সে জন্য গ্লোব ফার্মাসিউটিক্যালসের এই প্রচেষ্টা। আগামীতেও করোনা রোগীদের জন্য প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সরবরাহ অব্যাহত থাকবে।

জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, করোনা মোকাবিলায় সবাইকে সচেতন হতে হবে। করোনা আক্রান্ত রোগীদের জন্য সবার আগে প্রয়োজন হয় অক্সিজেনের। এই সময়ে এসব সুরক্ষা সামগ্রী জেলাবাসীর উপকারে আসবে। জেলার সব উপজেলায় এসব সুরক্ষা সামগ্রী দেওয়া হবে।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, গ্লোব ফার্মাসিউটিক্যালসের দেওয়া চিকিৎসা সামগ্রী করোনা আক্রান্ত রোগীদের জন্য অনেক কাজে লাগবে। এখন যে অবস্থা চলছে করোনাকালে তাতে সচেতন হওয়া জরুরি। 

অনুষ্ঠানে বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুন নাহার, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।