ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

মা মুঠোফোন কেড়ে নেয়ায় স্কুলছাত্রীর গলায় ফাঁস

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ জুন ২০২১  

নোয়াখালীতে সুবর্ণচরে মায়ের ওপর অভিমান করে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত সালমা আক্তার উপজেলার ২ নম্বর চরবাটা ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সেলিম বাজার সংলগ্ন আব্দুল কাদেরের মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

রোববার দুপুর দেড়টার দিকে চরজব্বার থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এর আগে, সকাল ১১টার দিকে উপজেলার ২ নম্বর চরবাটা ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সেলিম বাজার সংলগ্ন কাদের মিয়ার বাড়িতে বসত ঘরে গলায় ফাঁস দিয়ে ওই মেয়ে আত্মহত্যা করে।

জানা যায়, নিহত সামলা মুঠোফোনে কার সঙ্গে প্রায়ই কথা বলতো। বিষয়টি মায়ের নজরে আসলে তার মা ওই মুঠোফোন সিমটি আটক করে। এ ঘটনায় নিয়ে তার মায়ের সঙ্গে তার মনোমালিন্য হয়। একপর্যায়ে সে মায়ের ওপর অভিমান করে পরিবারের সদস্যদের অজান্তে নিজের শয়ন কক্ষের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। পরিবারর অভিযোগে ভিত্তিতে পুলিশ প্রদক্ষেপ গ্রহণ করবে।