ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে ট্রাক্টর চাপায় হেলপারের মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জে ইটের ট্রাক্টর উল্টে চাপা পড়ে এক হেলপার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার চৌমুহনী পৌরসভার নাজিরপুর গ্রামের শাহ আলম চেয়ারম্যানের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক হেলপার মো.পারভেজ উপজেলার ১৬নং কাদিরপুর ইউপির আবুল কাশেমের ছেলে।

স্থানীয়রা জানায়, সকালের দিকে ইট নিয়ে একটি ট্রাক্টর চৌমুহনী পৌরসভার নাজিরপুর এলাকার শাহ আলম চেয়ারম্যানের বাড়ির দরজায় উল্টে গেলে ওই ট্রাক্টরে থাকা হেলপার পারভেজ ট্রাক্টের নিছে চাপা পড়ে ঘটনাস্থইে মারা যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।  

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কারুজ্জামান সিকাদার জানান, পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। এ ঘটনায় পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।