ব্রেকিং:
নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে হেলথ প্রোভাইডার মসজিদ থেকে জুতা চুরি করায় প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত! ভদ্র স্বভাবের বিগ বসের অপর নাম ‘শিক্ষিত গরু’, দাম ৫ লাখ রাজার পছন্দের খাবার আপেল-মাল্টা-পেয়ারা, ওজন ১১ মণ
  • শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

রামগঞ্জে আদালতে মামলা করে বিপাকে আলী আকবর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জুন ২০২৪  

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী-সন্তানের ওপর হামলার ঘটনায় আদালতে মামলা করে বিপাকে পড়েছেন হতদরিদ্র অটোরিকশাচালক আলী আকবরের পরিবার। মামলার জেরে অভিযুক্তরা নানাভাবে বাদীকে হুমকি-ধমকি দিচ্ছেন এবং ঘরের চারদিক দিয়ে হাঁটার পথ বন্ধ করে দিয়েছেন। ঘটনাটি স্থানীয় মেম্বার সিরাজুল ইসলাম ও চেয়ারম্যান আমির হোসেনকে বারবার জানালে তারা কেউ কোনো কর্ণপাত করেননি। বুধবার সকালে উপজেলার দক্ষিণ শ্রীরামপুর বরকন্দাজ বাড়িতে গেলে ভুক্তভোগীর পরিবার সাংবাদিকদের কাছে  ঘটনার বিস্তারিত তুলে ধরেন।
স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ শ্রীরামপুর বরকন্দাজ বাড়ির দুলাল মিয়ার ছেলে মোরশেদ আলম,  দেলোয়ার হোসেনের ছেলে ফরিদ উদ্দিন, রাজন হোসেন, রহিম উদ্দিনের  ছেলে দুলাল মিয়া, দেলোয়ার  হোসেনসহ সংবদ্ধভাবে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে মামলার বাদী আলী আকবরের স্ত্রী মোনোয়ারা বেগম ও  ছেলে আকরামের অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা করে, এতে আমার পরিবারের সবাই আহত হই। এ ঘটনায় গত (২৮শে জানুয়ারি) লক্ষ্মীপুরে জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি, মামলা নং জিআর (২৬) এরপর দুইজন আসামি গ্রেপ্তার হলে ও জামিনে বের হয়ে আসামিরা তার পরিবারের উপর অতর্কিত হামলা করেন। আলী আকবর জানান, আমার ছেলে আকরামকে শ্রীরামপুর কারি বাজার  থেকে সন্ধ্যায় মোরশেদ ও তার বাবা  দেলোয়ার হোসেনসহ ভাড়াটিয়া  লোকজন দিয়ে তুলে নিয়ে যায় পার্শ্ববর্তী আল আমিন বাজারে। সেখানে এলোপাতাড়ি মারধর করে তাকে আহত করে। পরে আশপাশের  লোকজন আকরামকে উদ্ধার করেন। পরে স্থানীয় মেম্বার সিরাজ ও আওয়ামী লীগ নেতা রিপন ভূঁইয়া এসে তাকে নিয়ে যায়। তিনি আরও বলেন, আমি প্রশাসনের কাছে আমার পরিবারের সকলের নিরাপত্তা এবং এই সন্ত্রাসী বাহিনীর হাত থেকে মুক্তি চাই।
অভিযুক্ত দুলাল এর কাছে বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, তিন মাস আগে মেম্বারসহ জায়গা মাপা হয়েছে তাদের আদালতে মামলা দায়েরের অভিযোগ মিথ্যে। আমরা হামলা করতে চাইনি। আকবরের উস্কানিমূলক কথাবার্তার জন্য হাতাহাতি হয়েছে।