ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

তিনিও কি আপনাকে পছন্দ করেন? বুঝবেন যেভাবে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২  

কাউকে আপনার ভালোলাগে। হয়তো তাকে মনে মনে ভালোও বাসেন। এদিকে তার মনের খবর আপনার জানা নেই। তিনি কি আদৌ আপনাকে পছন্দ করেন? এই দ্বিধায় হয়তো কাটে আপনার সারাবেলা। তবে হতাশ হবেন না। সবকিছুরই সমাধান খুঁজে বের করা সম্ভব। কিছু বিষয়ে খেয়াল করলেই বুঝতে পারবেন তিনি আপনাকে পছন্দ করেন কি না। চলুন জেনে নেওয়া যাক-

আপনার দিকে তাকিয়ে থাকেন

 

আপনি হয়তো সুযোগ পেলেই লুকিয়ে তাকে দেখেন। এবার তার দিকেও খেয়াল করুন। তিনিও কি মাঝে মাঝে আপনার দিকে তাকিয়ে থাকেন? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে আপনি আশা রাখতেই পারেন। আপনাদের সম্পর্কটা হয়তো শুরুর দিকে এগোচ্ছে। হয়তো তার মনেও আপনার জন্য তৈরি হচ্ছে ‌‘সফট কর্নার’।

কথপোকথন চালিয়ে যাচ্ছেন

 

আপনি তার সঙ্গে কথা বলতে চান, তিনিও আপনাকে সময় দিচ্ছেন। আপনার সঙ্গে কথোপকথন চালিয়ে যাচ্ছেন। এমন লক্ষণ থাকলে বুঝবেন যে তিনি সম্পর্কটি এগোতে চান বা তার আগ্রহ আছে। কথা বলতে বলতেই তো পরস্পরকে জানা হয়। সুযোগ হয় সম্পর্ক তৈরির। তাই কথা বলার সুযোগটুকু থাকলে হতাশ হওয়ার কারণ নেই।

আপনার সঙ্গে ডিনারে যেতে রাজি

অনেক সময় একসঙ্গে কিছুটা সময় কাটানো কিংবা পরস্পরকে আরেকটু ভালো করে জানার জন্য ডিনারের নিমন্ত্রণ দেওয়া হয়। আপনার এমন নিমন্ত্রণ যদি সে আগ্রহের সঙ্গে গ্রহণ করে তবে নিশ্চিন্ত হোন। কারণ মানুষ যাকে অপছন্দ করে তার সঙ্গে ডিনারে যেতে সম্মত হবে না। আবার ডিনারে যেতে রাজি বলেই যে তিনি আপনার প্রেমে পড়ে গেছেন, এমনটাও ধরে নেবেন না। হতে পারে তিনি আপনাকে কেবলই বন্ধু ভাবেন।

আপনার উপহার গ্রহণ করলে

পছন্দের মানুষটিকে আপনি পছন্দসই উপহার দিলেন কিন্তু তিনি সেটি গ্রহণ করলেন না বা গ্রহণ করলেও নিরানন্দে, এমনটা হলে সেখানে আপনাকে আশাহত হতেই হবে। কিন্তু উপহারটি যদি তিনি আনন্দের সঙ্গে গ্রহণ করেন তবে বুঝে নেবেন যে আপনার ক্ষেত্রে তিনি ইতিবাচক। তাই কোনো একটি উপহার দিয়ে তাকে পরীক্ষা করে দেখতে পারেন!

আপনার বিষয়ে জানার আগ্রহ থাকলে

আপনার বিভিন্ন বিষয়ে যদি তিনি জানার আগ্রহ দেখান তবে বুঝবেন আপনার প্রতি তিনি ইতিবাচক। কারণ তিনি হয়তো সামনে এগোতে চান বা আপনাকে বুঝতে চান। যদি আপনার পরিবার বা অন্যান্য বিষয়ে নিজ থেকে জিজ্ঞেস করেন তবে আশা রাখতে পারেন। এক্ষেত্রে ভুল কোনো তথ্য দেবেন না। তাতে হিতে বিপরীত হতে পারে।