ব্রেকিং:
নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে হেলথ প্রোভাইডার মসজিদ থেকে জুতা চুরি করায় প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত! ভদ্র স্বভাবের বিগ বসের অপর নাম ‘শিক্ষিত গরু’, দাম ৫ লাখ রাজার পছন্দের খাবার আপেল-মাল্টা-পেয়ারা, ওজন ১১ মণ
  • শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

কানাডায় ভারতীয় বংশোদ্ভূত যুবককে গুলি করে হত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

কানাডায় আবারো ভারতীয় বংশোদ্ভূত এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত ওই যুবকের নাম যুবরাজ গোয়েল। কে বা কারা এই খুনের সঙ্গে জড়িত, তা খতিয়ে দেখছে সেখানকার পুলিশ।

সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার তথ্যানুযায়ী, ভারতের পঞ্জাবের লুধিয়ানার বাসিন্দা যুবরাজ। ২০১৯ সালে স্টুডেন্ট ভিসা নিয়ে কানাডায় পড়তে যান তিনি। পড়াশোনা শেষ করার পর সেখানেই এক কোম্পানিতে সেলস এক্সিকিউটিভ হিসেবে কাজ শুরু করেন। পরে কানাডার নাগরিকত্বও পেয়ে যান।

জানা গেছে, পুলিশ এরইমধ্যে চারজন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে। তারা হলেন, মনবীর বাসরাম, সাহিব বাসরা, হারকিরাত ঝুট্টি ও কেইলন ফ্রানকোইস। তাদের মধ্যে মনবীর, সাহিব, হারকিরাত— তিনজনই সারের বাসিন্দা। তাদের বিরুদ্ধে খুনের অভিযোগের ধারায় মামলা রুজু করা হয়েছে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, গত ৭ জুন সকাল পৌনে ৯টার সময় একটি ফোন কল পান তারা। ফোনে জানানো হয়, ব্রিটিশ কলম্বিয়া এলাকায় গুলির ঘটনা ঘটেছে। ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুবরাজকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে।

সেখানকার পুলিশ জানিয়েছে, কোনো অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত ছিলেন না যুবরাজ। ব্যক্তিগত শত্রুতার কারণে যুবরাজকে খুন করা হয়েছে, না কি অন্য কারণ, তা খতিয়ে দেখা হচ্ছে। যুবরাজের পরিচিতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।