ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

৯০ হাজার টাকা বেতনে উন্নয়ন সংস্থায় চাকরি, কর্মস্থল উখিয়া

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২২  

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চট্টগ্রামভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা ‘প্রত্যাশী’। সংস্থাটি কক্সবাজার প্রকল্পে সিনিয়র প্রোগ্রাম অফিসার নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা ই-মেইল বা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় ৩১ আগস্ট ২০২২।

পদের নাম: সিনিয়র প্রোগ্রাম অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। উন্নয়ন ক্ষেত্রে কমপক্ষে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক কোনো সংস্থার লাইভলিহুড, প্রোটেকশন, হেলথ, এডুকেশন ও ওয়াস সেক্টরে প্রজেক্ট ম্যানেজমেন্টে কমপক্ষে তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ডেটা ম্যানেজমেন্টে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।


কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
মাসিক বেতন: ৮০ হাজার -৯০ হাজার।
অন্যান্য সুবিধা: প্রভিডেন্ট ফান্ড, হার্ডশিপ ভাতা, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, বৈশাখী ভাতা, ও কর্মী কল্যাণের সুবিধা আছে।

যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীরা ই-মেইল বা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে  অনলাইনে আবেদন করা যাবে। 
এছাড়া [email protected] এ ঠিকানায় কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ই-মেইল করতে পারবেন।