ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

স্ত্রীকে ‘শিক্ষা দিতে’ শাশুড়ির সঙ্গে স্বামীর ঘনিষ্ঠতা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২১  

স্ত্রী প্রতারণা করেছে। তাই স্ত্রীকে শিক্ষা দিতে গিয়ে স্বামী যা করলেন তা এককথায় ভয়ঙ্কর। বউকে শিক্ষা দিতে শাশুড়ির সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ালেন স্বামী। আর তারপর পুরো ঘটনার খোলসা করলেন সোশ্যাল মিডিয়ায়।

জানা যায়, রেডিট নামক সোশ্যাল মিডিয়ায় জনৈক ব্যবহারকারী নিজেরই গোপন কথা সবার সঙ্গে শেয়ার করে নেয়ার জন্য আহ্বান জানান। নিজেদের জীবনের এমন কিছু কথা, যার জন্য কি-না অনুতাপ হয়েছে পরবর্তী, সেইসব সিক্রেটসই এবার সবার মাঝে প্রকাশ করতে বলেন ঐ ব্যবহারকারী। এরপর অনেকেই অনেক অভিজ্ঞতা লেখেন। তবে একজন কার্যত হাটে হাঁড়ি ভেঙে দেন।

তিনি লেখেন, আমি ধরতে পারি যে আমার স্ত্রী আমাকে ঠকাচ্ছে। তারপরই আমার ভাবনায় আসে, স্ত্রীকে উচিত শিক্ষা দিতে হবে। আর তাই এইজন্য শাশুড়ির সঙ্গে যোগাযোগ বাড়িয়ে দেই। তারপর অল্প কিছুদিনের মধ্যেই আমরা একে অপরের কাছাকাছি চলে আসি। আমাদের মধ্যে ঘনিষ্ঠতা গড়ে ওঠে। বহুবার বিভিন্ন বিষয়ে অন্তরঙ্গ সম্পর্কও হয় আমাদের মধ্যে।

স্বাভাবিকভাবেই এই 'সিক্রেটস' পড়া বা জানার পর সবাই হতভম্ব হয়ে যায়। তবে শুধু এই ব্যক্তিই নন, আরো অনেকেই অনেক অদ্ভুতূড়ে কাণ্ডকারখানা ও অভিজ্ঞতার কথা লিখেছেন।

সূত্র: জি নিউজ