ব্রেকিং:
নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন নোয়াখালীর চাটখিলে চেম্বারে রোগীকে ধর্ষণের অভিযোগ কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে হেলথ প্রোভাইডার মসজিদ থেকে জুতা চুরি করায় প্রবাসীকে ফেরত পাঠাচ্ছে কুয়েত! ভদ্র স্বভাবের বিগ বসের অপর নাম ‘শিক্ষিত গরু’, দাম ৫ লাখ রাজার পছন্দের খাবার আপেল-মাল্টা-পেয়ারা, ওজন ১১ মণ
  • শুক্রবার ১৪ জুন ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৫

হার্দিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন নাতাশা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ মে ২০২৪  

সার্বিয়ান মডেল ও অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে প্রেমের পর বিয়ে করেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। ২০২০ সালের ৩১ মেয়ে সাতপাকে বাঁধা পড়েন এই জুটি। একই বছরের জুলাই মাসে প্রথম সন্তানের মা হন দম্পতি।

চলতি বছর আইপিএলে মোটেও ভালো মৌসুম কাটাতে পারেননি হার্দিক। তার দল মুম্বাই সবার আগে বিদায় নিয়েছে টুর্নামেন্ট থেকে। স্বামীর বাজে পারফরম্যান্সের কারণে অনলাইনে বুলিংয়ের শিকার হয়েছিলেন ক্রিকেটারের স্ত্রী।

তবে এবার শোনা যাচ্ছে, সংসার ভাঙছে হার্দিক-নাতাশার। সামাজিক যোগাযোগ মাধ্যমেই ছড়িয়েছে এই গুঞ্জন। যেখানে দাবি করা হচ্ছে, হার্দিক ও নাতাশা দু’জনেই একে অপরকে নিয়ে কোনো স্ট্যাটাস দিচ্ছেন না। এমনকি নাতাশার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও মুছে ফেলা হয়েছে পান্ডিয়া নাম।


নেটিজেনদের দাবি, নাতাশার জন্মদিন ছিল ৪ মার্চ, তবে সেদিন হার্দিক স্ত্রীকে নিয়ে কোনো পোস্ট করেননি। শুভেচ্ছা জানাতেও দেখা যায়নি। এমনকি সন্তানকে ছাড়া নাতাশা হার্দিকের সঙ্গে সকল ছবি, পোস্টও মুছে ফেলেছেন।

এই তারকা দম্পতির সংসার ভাঙার খবরে ভক্তরাও নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘এতে মোটেও অবাক হইনি! হতেই পারে।’ আরেকজন লিখেছেন, ‘ঠিক আছে, তবে হার্দিকই ওর সঙ্গে প্রতারণা করেছেন। স্ত্রীকে রেখে লন্ডনে অন্য কোনো মেয়ের সঙ্গে দেখা ঘুরেছে।’

তবে কেউ কেউ এমন দাবিকে গুজব বলেও মন্তব্য করেছেন। তাদের যুক্তি, পান্ডিয়া আইপিএলে বুলিংয়ের শিকার হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম এড়িয়ে চলছেন এই দম্পতি। তাদের বিচ্ছেদের সম্ভাবনা নেই।

তবে এ বিষয়ে হার্দিক বা নাতাশার কেউই কোনো মন্তব্য করেননি। আইপিএল থেকে বিদায়ের পর পান্ডিয়া বর্তমানে ব্যস্ত রয়েছেন বিশ্বকাপের প্রস্তুতি গ্রহণে।