ব্রেকিং:
মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতাল পরিদর্শনে শেখ হাসিনা ‘গ্লোবাল কোয়ালিশন ফর সোশ্যাল জাস্টিসে’ যোগ দিলো বাংলাদেশ রেলস্টশন-বাস টার্মিনালে ঘরমুখো মানুষের ঢল রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেফতার ভারত-বাংলাদেশ মৈত্রী সেতু চালু হচ্ছে সেপ্টেম্বরে নোয়াখালীর কবিরহাটে ৩৬ দিন পর লাশ উত্তোলন বসুরহাটের বাজেট ঘোষণা করলেন মেয়র কাদের মির্জা প্রেমিকের সঙ্গে বিয়েতে বাবা-মা রাজি না হওয়ায় আত্মহত্যা নানা সংকটে হুমকিতে নোয়াখালীর বেগমগঞ্জ বিসিক শিল্পনগরী নোয়াখালীতে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু মালয়েশিয়ায় কর্মী পাঠানোর নামে পাচার হয়েছে ৩৫শ’ কোটি টাকা নেত্রকোণায় কাঁচা ঘাস খেয়ে ২৬ গরুর মৃত্যু প্রত্যেকটা গ্রামকে আমরা নাগরিক সুবিধায় নিয়ে আসব ফেনীর সোনাগাজীতে চাঁদা আদায়কালে র‌্যাবের হাতে গ্রেফতার ৮ ফেনীর সোনাগাজীর চরাঞ্চলে বজ্রপাতে প্রাণ গেলো ১২ গবাদিপশুর ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট ফেনীর ফুলগাজীতে ফুটপাত মুক্ত করতে নির্দেশনা
  • রোববার ১৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

প্রেম বিয়ে সবই হয়েছিল, এখন সিঙ্গেল তারা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩  

প্রেম সবার জীবনেই এক আনন্দের মুহূর্ত এনে দেয়। আর সেটি দীর্ঘস্থায়ী হলে স্বর্গ যে কুড়ে ঘরে নেমে আসে। কিন্তু সবার জীবনে সেই সুখ দীর্ঘস্থায়ী হয় না। টলিউডের এমন কিছু অভিনেত্রী রয়েছেন যাদের প্রেম ও বিয়ে সবই হয়েছিল কিন্তু এখন তারা ভাগ্যের পরিহাসে একা। 

আসুন জেনে নিই টলিউডে অভিনেত্রীর মধ্যে যারা এখনো সিঙ্গলদের তালিকায় রয়েছেন─

মিমি চক্রবর্তী : বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী মিমি। সিরিয়ালের হাত ধরে ইন্ডাস্ট্রিতে আসা হলেও তার খ্যাতি এখন আকাশ ছোঁয়া। তার জীবনেও প্রেমের ছোঁয়া লেগেছিল। শোনা যায়, পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বেশ কিছু বছর প্রেম করেছিলেন তিনি। তারপর সেই সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পর আজও সিঙ্গেল অভিনেত্রী। 

শ্রাবন্তী চট্টোপাধ্যায় : বাংলার অন্যতম বিতর্কিত অভিনেত্রী তিনি। বার বার প্রেমে পড়েছেন এবং সম্পর্ক টিকে যাওয়ার খাতিরে বিয়েও করেছেন তিনবার। তবুও প্রত্যেক বার বিচ্ছেদের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। এখন আপাতত ছেলের সঙ্গে সিঙ্গেল লাইফ কাটাচ্ছেন তিনি।

dhakapost

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

মধুমিতা সরকার : ইন্ডাস্ট্রিতে এসেই পরিচালক সৌরভ চক্রবর্তীকে বিয়ে করেন তিনি। তারপর কিছু বছর পর তাদের বিচ্ছেদ হয়। এখন আপাতত সিঙ্গেল থাকছেন অভিনেত্রী। তবে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে তার প্রেমের গুজব শোনা গিয়েছিল। 

এনা সাহা : প্রথমে অভিনেত্রী আর এখন প্রযোজক। প্রেম বিয়ে নয় নিজের কেরিয়ারে বেশি নজর দিয়েছেন অভিনেত্রী। অবশ্য এনা নিজের ব্যক্তিগত জীবনকে প্রকাশ্যে আনতেও নারাজ।

পার্নো মিত্র : টলি পাড়ার বহু পরিচালকদের সঙ্গে নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। তবে তিনি কার সঙ্গে প্রেম করছেন সেটা মুখ ফুটে বলেননি। তাই বলা চলে বর্তমানে সিঙ্গেল লাইফ কাটাচ্ছেন তিনি।

ইশা সাহা : ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রী। এমনকি শোনা যায় ইশার জন্য অভিনেতার ঘরও ভেঙেছে। তবে সেটি গুঞ্জন বলে জানিয়েছেন ইশা। তাই সেই অর্থে ইশাও সিঙ্গেল। 

ঋতাভরী চক্রবর্তী : টলি পাড়ার সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঋতাভরী চক্রবর্তী। নিজের কঠোর পরিশ্রমের দ্বারা জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন তিনি। ইতোমধ্যেই বলিউডেও কাজ সেরেছেন তিনি। তার চিকিৎসক বন্ধু তথাগতর সঙ্গে কয়েক মাস সম্পর্কে থাকার পর সেই সম্পর্ক ভেঙে যায়। এখন তিনি বর্তমানে সিঙ্গেল।