ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

নোরা ফাহেতির জন্য নিষিদ্ধ ছিল হিন্দি গান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৩  

বলিউড তারকা নোরা ফাহেতি ছোট থেকেই পরিবারকে পাশে পাননি। কড়া শাসনের মধ্যে বেড়ে উঠতে হয়েছে নোরাকে। ছিল না কোনো নাচের প্রশিক্ষণ। মেনে চলতে হয়েছে একাধিক নিয়ম। হিন্দি গান শুনে নাচের স্বভাব ছিল ছোট থেকেই। তবে অনুমতি ছিল না। লুকিয়ে লুকিয়ে মা কেবল সাপোর্ট করতেন নোরা ফাতেহিকে। 

তবে ডান্সার নয়, তিনি হতে চেয়েছিলেন অভিনেত্রী। বলিউডে পা রেখে বুঝেছিলেন সফর এতোটাও সহজ নয়। নাচের প্রস্তাব পাওয়ার পর তাই গ্রহণ করেছিলেন নোরা। বলিউডে একের পর এক ভাল কাজ উপহার দিয়ে চলেছেন তিনি। 

নোরার কথায়, ছোট থেকেই তার ইচ্ছা ছিল প্রথম সারির অভিনেত্রী হওয়ার, সে ইচ্ছেপূরণ না হলেও নোরা বর্তমানে বিটাউন খ্যাত সেরার সেরা ডান্সারদের মধ্যে অন্যতম।

তার একটি আইটেম ডান্স ছবির এক বাড়তি মাইলেজ হয়ে ওঠে বর্তমানে। ফলে সাম্প্রতিককালে একাধিক ছবিতে উল্লেখযোগ্য কাজ করতে দেখা যাচ্ছে তাকে। আবার রিয়েলিটি শো-তেও দিন দিন বাড়ছে তার কদর। বিচারকের আসনে মাঝেমধ্যেই দেখা মিলছে নোরা ফাতেহির। তবে এটা ছিল সবেমাত্র শুরু।

কেই বা জানত ফুটবল বিশ্বকাপের মাঝে ময়দানে গিয়ে গর্বিত করবেন এই সেলেব। কাতারে বিশ্বকাপের সন্ধ্যা তাই জমিয়ে দিলেন নোরা। ২০২২ সালের ফুটবল ওয়ার্ল্ডকাপ থিম সং তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। গান মুক্তি পাওয়া মাত্রই সকলের নজর কেড়েছিলেন নোরা ফাতেহি। 

কেবল দেশ নয়, গোটা বিশ্বের নজরের কেন্দ্রে সেদিন থেকেই নোরা। এরপর শুরু হয় বিশ্বকাপ সফর। স্টেডিয়ামে দাঁড়িয়ে প্রথম নিজের গান শোনা থেকে শুরু করে ফিফা ফ্যান ক্লাবের হয়ে পারফর্ম করা সবটাই, ছিল তার স্বপ্নের মতো। একটা সময় যে বলিউড তাকে কাজের সুযোগ দেয়নি, একটা ছোট চরিত্র দেয়নি, সেই বলিউডের গর্ব আজ নোরা ফাহেতি।